‘৯’ রানের জন্য শতক বঞ্চিত টাইগার ব্যাটার

ঢাকা প্রিমিয়ার লিগের চলমান মৌসুমে দারুণ ফর্মে রয়েছেন রূপগঞ্জ টাইগার্সের ওপেনার জাকির হাসান। দারুণ খেলেও ৯ রানের জন্য শতক পাননি জাকির। মাত্র চার ইনিংসেই দুটি শতক পেয়েছেন জাকির। পঞ্চম ম্যাচে তৃতীয়টির দিকেই এগোচ্ছিলেন তিনি। তবে তা আর হলো কই।

শতকের খুব কাছে থেকেও তা থেকে বঞ্চিত হলেন জাকির। ইউল্যাবের মাঠে মুখোমুখি হচ্ছে রূপগঞ্জ ডার্বি। টস জিতে আগে ফিল্ডিং নেয় লিজেন্ডস অব রূপগঞ্জ। ব্যাটিং পেয়ে শুরুটা দারুণ করেন রূপগঞ্জ টাইগার্সের দুই ওপেনার মিজানুর ও জাকির।

তাঁদের জুটি গড়ায় ৫৫ রান পর্যন্ত। ৪০ বলে ৩৩ রান করে রান আউটের শিকার হন মিজানুর। মিজানুর বিদায় নিলেও আগ্রাসী ব্যাটিং করেন জাকির। রূপগঞ্জ টাইগার্সের দলীয় সংগ্রহ যখন ১০০-পার তারপরেই ৫৭ বলে অর্ধশতক হাঁকান জাকির।

সেই সাথে তৃতীয় উইকেট জুটিতে অপরাজিত বাবার সঙ্গে বড় জুটিও গড়েন তিনি। এ দুজনের শতরানের জুটি ভাঙে জাকির ব্যক্তিগত স্কোর ৯১ করলেই। দলের রান যখন ১৯২ রান তখন নাবিল সামাদের বলে মাশরাফির হাতে ক্যাচ তুলে দেন ৮২ বলে ৯১ রান করা জাকির।

নয় রান করতে পারলেই চলমান মৌসুমের তৃতীয় শতক পেতেন জাকির। জাকিরের পর শতক পাওয়া হয়নি অপরাজিত বাবারও। তিনি আউট হন ৭২ রান। এ রিপোর্ট লেখা অব্দি ৪ উইকেট হারিয়ে ২১৩ রান সংগ্রহ করেছে রূপগঞ্জ টাইগার্স।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*