৮ম শ্রেণির ছাত্রকে নি’র্যাত’নের ভিডিও ভাইরাল !

কুষ্টিয়ায় ৮ম শ্রেণি পড়ুয়া লাবিব আলমাস নামে এক ছাত্রকে বন্ধুরা দা’ওয়াতের কথা বলে ডেকে নিয়ে নি’র্যা’ত’নের ভিডিও ধারণ করে এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছ’ড়িয়ে দে’ওয়ার অ’ভিযোগ উ’ঠেছে। বুধবার বিকেলে হাউজিং চাঁদাগারের মাঠে এ ধর’নের ঘট’না ঘটেছে। যা সা’মাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে চারদিকে সমালো’চনার ঝ’ড় উঠেছে।

অনেকেই বলছে, কুষ্টিয়ায় কিশোরদের অ’পরা’ধ প্র’বণ’তা প্রতিনিয়তই বৃদ্ধি পাচ্ছে। এখনই এই অ’প’রাধ প্রবণ’তাকে নিয়ন্ত্রণ করতে না পারলে ঘ’টবে বড় ধরনের দু’ঘর্টনা। কি’শোর’দের এই অপ’রাধ প্রব’ণ’তা কমা’তে হলে পরিবারকেই শ’ক্ত হাতে দায়িত্ব নিতে হবে।

এ ঘট’নায় নি’র্যাত’নের শি’কা’র ছাত্র লাবি’বের বাবা বলেন, আমার ছেলে লাবিব আলমাস কুষ্টিয়া নামকরা একটি স্কুলের ছাত্র। সে স্কুলে অ্যা’সা’ইমেন্ট জমা দিতে যায়। পরে তার বন্ধু অভি, রাতুলের সাথে দেখা হলে তারা আমার ছেলেকে তাদের বাসায় দা’ওয়াত আছে বলে জানায়। আমার ছেলে বিকালে তাদের বাসা কো’র্টপা’ড়াতে গেলে ওখান থেকে রিকশা যো’গে হা’উজিং চাঁ’দাগা’র মা’ঠের মধ্য নিয়ে যায়।

আগে থেকেই ওকে মা’রা’র প’রিক’ল্পনা করে’ছিল ওর বন্ধুরা। চাঁ’দাগা’র মাঠে পৌঁ’ছানোর পর আমার ছে’লেকে অ’ভি ও রাতুল শা’রী.রি’ক’ভাবে নি’র্যা’তন করে। স্থানী’য় কয়ে’কজন ঘট’নাটি দেখে এগিয়ে আসে এবং আ’মার ছেলেকে রিক’শা করে বাড়িতে পাঠি’য়ে দেয়। তিনি আরও বলেন, আমার ছেলে অ’ল্পের জন্য জী’বন র’ক্ষা পেয়েছে।

এ ধরনের ন্যা’ক্কা’জন’ক ঘট’নার সঙ্গে জ’ড়ি’তদের বি’চা’রের আও’তায় এনে শা’স্তির দাবি করেছেন ভুক্ত’ভোগী ওই ছাত্রের মা। এ ঘট’নায় নি’র্যাতি’ত ছাত্র লাবিব আ’লমাস জানায়, আমি এই বন্ধুর সাথে একই স্কুলে পরতাম। স্কুলে খারাপ কাজ করায় স্কুল থেকে তাকে টিসি দিয়ে বের করে দেওয়া হয়।

তারপর থেকে আমাদের কথা হয় ফেসবুকের মাধ্যমে। আমি সকালে স্কু’লে অ্যাসা’ইমে’ন্ট জমা দিতে গেলে তার সাথে দেখা হয় এবং আমাকে বিকে’লে দাওয়াত আছে বলে জানায়। পরে দাওয়াত তো দূরের কথা কোনো কিছু বুঝে ওঠার আগেই আমাকে তিন থেকে চার জন মিলে এ’লো’পা’তা’ড়িভাবে মা’রধ’র করে।

এ বিষয়ে মোবাইল ফোনের মাধ্যমে স্কুলছাত্রের প্রধান শিক্ষ’কের সাথে কথা হলে তিনি জানান, লাবিব আলমাস সে আমাদের স্কুলের ৮ম শ্রেণির ছাত্র। তাকে কি কারণে মে’রে’ছে বিষয়টি এখনও জানতে পারি নাই। তবে এ বিষয়টি নিয়ে আমি উর্ধ্ব’তন কর্তৃপক্ষের সাথে কথা হয়েছে।এ বিষয়ে কু’ষ্টিয়ার অতিরিক্ত পু’লিশ সুপার মো’স্তাফিজুর রাহমান জানান, এ ঘ’টনার সাথে জ’ড়িতদের বিরু’দ্ধে আই’নগত ব্যবস্থা নেয়া হবে। ভিডিওটি দেখতে ক্লিক করুন

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *