৭৫০ গোল করলেন ক্রিস্টিয়ানো রোনালদো! (ভিডিও)

চ্যাম্পিয়ন্স লিগে ইউক্রেনিয়ান ক্লাব ডায়নামো কিয়েভের বিপক্ষে প্রত্যাশিত জয় পেয়েছে য়্যুভেন্তাস। ৩-০ গোলের সহজ জয় পেয়েছে ইতালিয়ান জায়ান্টরা। এ ম্যাচে গোল করে, ক্যারিয়ারে সাড়ে সাতশ’ গোলের মাইলফলক স্পর্শ করেছেন পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

বল পায়ে রেকর্ড গড়া তার নেশা। ক’দিন পরপর হালনাগাদ করতে করতে রেকর্ডের খাতাটাও যেনো ফুরিয়ে যায়। আন্তর্জাতিক ও ক্লাব মিলিয়ে ক্রিস্টিয়ানো রোনালদোর মতো ক’জনারই বা সাড়ে ৭শ’ গোল আছে! এই মাইলফলকটা ক্লাব য়্যুভেন্তাসের পর্তুগিজ তারকা ছুঁয়ে ফেলেছেন ডায়নামো কিয়েভের বিপক্ষে ম্যাচে।

ঘরের মাঠে ২১ মিনিটেই চিয়েসার গোলে ১-০’তে লিড পেয়েছিলো ইতালিয়ান জায়ান্টরা।গোল শোধের একাধিক সুযোগ সৃষ্টি করেছিলো ডায়নামো কিয়েভ। কিন্তু, লক্ষ্যভেদ হয়নি।জায়ান্টরা ভুল করেনি। ৫৭ মিনিটে ক্রিস্টিয়ানো রোনালদোর গোলে ব্যবধান দ্বিগুন করে তারা।

রোনালদোর রেকর্ডের রাতে গোলের দেখা পেয়েছেন স্প্যানিশ ফরোয়ার্ড আলভারো মোরাতাও। ৬৬ মিনিটে তার গোলে ব্যবধান আরো বাড়ায় স্বাগতিকরা।আর কোন গোল না হওয়ায়, আগেই নক আউট পর্ব নিশ্চিত করা আন্দ্রে পিরলোর দলের সঙ্গী হয় ৩-০ গোলের সহজ জয়। ভিডিওটি দেখতে ক্লিক করুন

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *