৬ মাস ধরে নুসরাতের ফ্ল্যাটেই থাকছেন যশ!

স্বামী নিখিল জৈনের সঙ্গে ডিভোর্স না হলেও অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন টালিউডের জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান। দিন যত গড়াচ্ছে দুজনের প্রেম-ভালোবাসা ততই প্রকাশ্যে আসছে।অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তার প্রেম এখন প্রতিদিনই খবরের শিরোনাম হচ্ছে। তাদের একসঙ্গে দেখতে পাওয়া যায় নানা অনুষ্ঠানে, আড্ডায় অথবা এক গাড়িতে। তবে এখন কিছু ছাপিয়ে নুসরাত যশের সন্তানের মা হচ্ছেন বলে গুঞ্জন ছড়িয়েছে।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, যশের সঙ্গেই নতুন জীবন শুরু করতে চলেছেন নুসরাত। কারণ গত ছয় মাস ধরে কলকাতার অভিজাত এলাকা বালিগঞ্জে নুসরাতের ফ্ল্যাটে থাকছেন যশ। গণমাধ্যমটির দাবি, মা হচ্ছেন নুসরাত। এক মাস আগেই এই সুখবর পেয়েছেন তিনি। আর নুসরাতের সন্তানের বাবা হচ্ছেন তার সঙ্গে প্রেমের গুঞ্জন চলা অভিনেতা যশ দাশগুপ্ত।

এ প্রসঙ্গে নুসরাতের স্বামী নিখিল জৈন জানিয়েছেন, এ বিষয়ে তিনি কিছুই জানেন না। নুসরাতের সঙ্গে দীর্ঘ দিন তার কোনো সম্পর্ক নেই। তিনি সন্তানের বাবা নন। দুই বছরের বেশি সময় আগে নিখিল জৈনের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে বিয়েতে জড়ান নুসরাত জাহান। কিন্তু বিয়ের এক বছর পরই আচমকাই ছন্দপতন রূপকথার প্রেমকাহিনিতে। নিখিল-নুসরাতের দাম্পত্য সম্পর্কের চিড় এখন টালিগঞ্জের ওপেন সিক্রেট।

যদিও টালিউডের গুঞ্জন, স্বামী নিখিল জৈনের সঙ্গে বিবাহবিচ্ছেদ হতে চলেছে অভিনেত্রীর। তবে এ বিষয়ে এখনও মুখ খোলেননি নিখিল বা নুসরাত। এসওএস কলকাতা’ সিনেমার শুটিংয়ের সময় যশের প্রেমে পড়েছিলেন নুসরাত। এরপর রাজস্থানের মরুশহরে একসঙ্গে ঘুরতে গেলে প্রেমের গুঞ্জন নিশ্চিত খবরে পরিণত হয়।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*