৫০০০ টাকা চুক্তিতে ভ’য়ভী’তি দেখাতে এসে মা-মেয়েকে গণধ’র্ষ’ণ!

দেশজুড়ে এতো স’মালো’চনার পরও কমছে না ধ’র্ষ’ণের পরিমাণ। দিন দিন বে’পরো’য়াভাবে বেড়ে চলেছে ধ’র্ষ’ণের সংখ্যা। এবার হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় বাড়িতে ডা’কাতি করতে এসে মা ও মেয়েকে গণধ’র্ষ’ণ করা হয়েছে। গেল শুক্রবার (০২ অক্টোবর) রাতে উপজেলার রানীগাঁও ইউনিয়নের পাহাড়ি এলাকায় এ গণধ’র্ষ’ণের ঘ’টনা ঘ’টে।

শনিবার এ ঘ’টনায় চুনারুঘাট থানায় মা’মলা করা হয়েছে। এ ঘ’টনায় দুই যুবককে গ্রে’ফতার করেছে পুলিশ। গতকাল রোববার (৪ অক্টোবর) বিকেলে তাদের গ্রে’ফতার করা হয়।গ্রে’ফতারকৃতরা হলেন- উপজেলার গরমছড়ি এলাকার শফিক মিয়ার ছেলে শাকিল আহমেদ (২২) ও একই এলাকার রেজাক মিয়ার ছেলে হারুন মিয়া (২৫)।

মা’মলার এজাহার ও পুলিশ জানায়, চুনারুঘাট উপজেলার রানীগাঁও ইউনিয়নের পাহাড়ি এলাকার গরমচড়ি ফরেস্ট মাজারসংলগ্ন একটি বাড়িতে শুক্রবার গভীর রাতে প্রবেশ করে একদল যুবক। ঘরে ঢুকে মা-মেয়েকে বেঁ’ধে ফেলেন তারা। পরে স্বর্ণের গহনা, টাকা-পয়সা, গরু ও প্রয়োজনীয় জিনিসপত্র লু’টপা’ট করেন যুবকরা।

লু’টপা’ট শেষে মা (৪৫) ও মেয়েকে (২৫) গণধ’র্ষ’ণ করে পা’লিয়ে যান তারা। ডা’কাতরা চলে গেলে মা-মেয়ের চি’ৎকা’রে প্রতিবেশীরা এগিয়ে আসেন। প্রতিবেশীরা তাদের উ’দ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন।

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) আব্দুল মালেক বলেন, ‘স্বর্ণের গহনা, টাকা-পয়সা লু’টপা’ট করে মা ও মেয়েকে গণধ’র্ষ’ণ করেছে ডাকাতরা। ডাকাত দলের এক যুবককে চিনতে পেরেছেন ভুক্তভোগীরা। এজন্য তারা মা’মলা করেছেন।’ সূত্রঃ বিডি২৪লাইভ.কম

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *