২০ ওভারে একটি ছক্কাও মারতে পারেনি পাকিস্তান

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ম্যাচে স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে সুবিধা করতে পারেনি পাকিস্তানে ব্যাটাররা। ক্রাইস্টচার্চে টস জিতে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৩০ রান করতে পেরেছে বাবর আজমরা।কিউই বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে বড় স্কোর করতে পারেনি কোনো পাকিস্তানি ব্যাটার।

সর্বোচ্চ ২৭ রানের ইনিংস খেলেছেন ইফতিখার আহমেদ।২০ বলে ২৫ রানে অপরাজিত ছিলেন আসিফ আলী। এছাড়া বাবর আজম ২১, মোহাম্মদ রিজওয়ান ১৬ ও শান মাসুদ ১৪ রান করেন। ইনিংসে একটিও ছক্কা মারতে পারেনি পাকিস্তান।

নিউজিল্যান্ডের পক্ষে টিম সাউদি, মিচেল স্যান্টনার ও মাইকেল ব্রেসওয়েল দুটি করে উইকেট পেয়েছেন। একটি উইকেট নিয়েছেন ইশ সুধি।

সিরিজে এখন পর্যন্ত অপরাজিত পাকিস্তান। দুই ম্যাচে দুটিতেই জিতে ফাইনালের পথে অনেকটা এগিয়ে আছে বাবর আজমরা। আজ জিতলে তাদের ফাইনাল নিশ্চিত হয়ে যাবে। অন্যদিকে, দুই ম্যাচে একটিতে জিতেছে নিউজিল্যান্ড।

দুদলের আজকের একাদশ
পাকিস্তান : মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম (অধিনায়ক), শান মাসুদ, হায়দার আলী, ইফতিখার আহমেদ, আসিফ আলী, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ ও শাহনেওয়াজ দাহানি।

নিউজিল্যান্ড : ফিন অ্যালেন, ডেভন কনওয়ে, কেন উইলিয়ামসন (অধিনায়ক), গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, জিমি নিশাম, মাইকেল ব্রেসওয়েল, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি ও ব্লেয়ার টিকনার।

Sharing is caring!