১৫ রানে ৫ উইকেট, এবার ধসের শিকার মুম্বাই ইন্ডিয়ান্স

এবারের আইপিএলে হঠাৎ ধসের কবলে পড়ছে একের পর এক দল। এবার সেই দুর্ভাগ্যের শিকার হলো পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে আজ (মঙ্গলবার) ১৫ রানের ব্যবধানে ৫ উইকেট হারিয়েছে রোহিত শর্মার দল।

অমিত মিশ্রর ঘূর্ণিতে নাকাল হওয়ার পর ধুঁকতে ধুঁকতে শেষ পর্যন্ত ২০ ওভারে মুম্বাই তুলেছে ৯ উইকেটে ১৩৭ রান। অর্থাৎ নিজেদের তৃতীয় জয় তুলে নিতে রিশাভ পান্তের দিল্লি ক্যাপিটালসের চাই ১৩৮। চেন্নাইয়ের চিদাম্বরম স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় মুম্বাই।

দলীয় ৯ রানের মাথায় মার্কাস স্টয়নিসের শিকার হয়ে ফেরেন কুইন্টন ডি কক (২)। দ্বিতীয় উইকেটে ৫৮ রানের জুটিতে অবশ্য সেই ধাক্কা কাটিয়ে উঠেছিল চ্যাম্পিয়নরা।কিন্তু ১৫ বলে ২৪ করা সূর্যকুমার আভিষ খানের বলে উইকেটের পেছনে ক্যাচ হওয়ার পর মড়ক লাগে মুম্বাইয়ের ইনিংসে।

নবম ওভারে জোড়া উইকেট তুলে নেন অমিত মিশ্র। ৩০ বলে ৩টি করে চার-ছক্কায় ৪৪ রান করে লং অনে স্টিভেন স্মিথের ক্যাচ হন অধিনায়ক রোহিত, এক বল পর একই জায়গায় একই ফিল্ডারের হাতে ক্যাচ দেন হার্দিক পান্ডিয়া (০)।

এরপর টানা দুই ওভারে ক্রুনাল পান্ডিয়া (১) আর কাইরন পোলার্ডও (২) সাজঘরের পথ ধরলে ব্যাটিং বিপর্যয়ে পড়ে মুম্বাই। ১ উইকেটে ৬৭ থেকে পরিণত হয় ৬ উইকেটে ৮৪ রানে। ১৫ রানে হারায় ৫ উইকেট।

সেখান থেকে ইশান কিশান আর জয়ন্ত যাদবের দুটি উইকেট কামড়ে থাকা ইনিংসের কল্যাণে বড় লজ্জায় পড়েনি মুম্বাই। কিশান ২৮ বলে ২৬ আর জয়ন্ত ২২ বলে করেন ২৩ রান।দিল্লির বোলারদের মধ্যে অমিত মিশ্র সবচেয়ে সফল। ৪ ওভারে ২৪ রান খরচ করে বর্ষীয়ান এই লেগস্পিনার নিয়েছেন ৪টি উইকেট।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*