হেলেনার বাসায় প্রবেশ করলেন র‌্যাবের নারী সদস্যরা!

আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপকমিটি থেকে সদ্য পদ হারানো হেলেনা জাহাঙ্গীরের বাসভবনে অভিযানের ২ ঘণ্টার মাথায় র‍্যাবের নারী সদস্যরা প্রবেশ করেছেন। তাকে আটক করা হয়েছে কি-না এ বিষয়ে এখনো নিশ্চিত করে জানায়নি র‍্যাব। বৃহস্পতিবার (২৯ জুলাই) রাতে সরেজমিন হেলেনার গুলশানের বাড়ি নিচে গিয়ে র‍্যাব-১ এর একটি গাড়ি এবং র‍্যাবের একটি হাইএস ব্র্যান্ডের গাড়ি দাঁড়িয়ে থাকতে দেয়া যায়।

রাত সাড়ে ৮টার দিকে র‍্যাব সদস্যরা বাড়িটিতে প্রবেশ করে। পরে পৌনে ১০টার দিকে র‍্যাবের তিনজন নারী সদস্যরা ওই বাসায় প্রবেশ করেন। এদিকে, হেলেনা যে বাসাটিতে থাকেন সেটির মূল ফটক বন্ধ করে দিয়েছে র‍্যাব। কাউকে ভেতরে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। কথা বলতে রাজী হননি বাসার দারোয়ানও। বাইরে থেকে ভবনের নিচতলায় র‍্যাবের সাদা পোশাকের সদস্যদেরও দেখা গেছে।

র‌্যাবের গোয়েন্দা সূত্র জানায়, বিভিন্ন অভিযোগের ভিত্তিতে হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান চালানো হচ্ছে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে। হেলেনা জাহাঙ্গীর আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য ছিলেন। কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারিত তার সাম্প্রতিক কর্মকাণ্ড সংগঠনের নীতিবহির্ভূত হওয়ায় আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটির সদস্যপদ থেকে তাকে অব্যাহতি প্রদান করা হয়।

নামের সঙ্গে লীগ যুক্ত করে গড়ে ওঠা আওয়ামী লীগের অননুমোদিত একটি সংগঠনের সভাপতি পদে নাম আসার পর তার বিরুদ্ধে এ পদক্ষেপ নিয়েছে আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটি। এই উপ-কমিটিতেই সদস্য ছিলেন দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইর পরিচালক পদে থাকা হেলেনা জাহাঙ্গীর।

জয়যাত্রা গ্রুপের কর্ণধার হেলেনা জাহাঙ্গীর নিজেকে আইপি টিভি ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি হিসেবেও পরিচয় দেন। সম্প্রতি ফেসবুকে বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ নামের একটি সংগঠনের সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীরের নাম আসে। সব বিতর্কিত কর্মকাণ্ডে সম্পৃক্ততা তিনি অস্বীকার করেছেন।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*