হুমকি দিয়ে আমাকে দল পরিবর্তন করানোর চেষ্টা করা হয়েছিলঃ জাহানারা

আগামীকাল রবিবার বাংলাদেশ সময় ভোর ৬ টায় কোপা আমেরিকার ফাইনালে মুখোমুখি হচ্ছে ব্রাজিল-আর্জেন্টিনা। চিরপ্রতিদ্বন্দ্বী দুই দলের লড়াইয়ে আর্জেন্টিনা ট্রফি জিতুক বা না জিতুক, তাতে কিছু যায় আসে না জাহানারার।

তার মতে, মেসির মতো ফুটবলারদের ট্রফির দরকার হয় না, ‘শুধুমাত্র মেসির জন্য আমি আর্জেন্টিনার সাপোর্টার। দুর্ভাগ্য মেসির, এত ভালো খেলোয়াড় হলেও এখন অব্দি একটি শিরোপাও তার জেতা হয়নি। যদিও মেসিদের মতো খেলোয়াড়ের ট্রফির দরকার হয় না।

পছন্দের খেলোয়াড় খারাপ খেললেও সে পছন্দের তালিকা থেকে বাদ হয়ে যায় না। শুধুমাত্র কোনও ট্রফি জেতেনি বলেই মেসির অর্জন খাটো হয়ে যায় না।’ বাংলাদেশ জাতীয় দলের এই পেসার বলেন, ‘ব্রাজিল শক্তিশালী দল, তাদের দেশে খেলা।

সবকিছু মিলিয়ে আর্জেন্টিনার সুযোগ কম। তারপরও আশা করি, দারুণ একটি ম্যাচ হবে। দলের যেকোনও জয়ে মেসির অবদান থাকবেই, নিজে গোলে দেবে নয়তো কাউকে দিয়ে গোল করাবে।’ এ সময় মেসি প্রসঙ্গে জাহানারা আরও বলেছেন, ‘যারা মেসিকে নিয়ে ট্রল করে আমি তাদেরকে বলবো, আপনারা নিরপেক্ষভাবে লেখেন।

মেসিকে নিয়ে ট্রল কিংবা রোনালদো-নেইমারদের নিয়ে ট্রল করার তো কিছু নেই। যার যার জায়গা থেকে সেই সেরা। এইসব বাদ দিলে নিজেদের মধ্যে সংঘা’ত তৈরি হবে না, খেলাটা আরও ভালোভাবে উপভোগ করা যাবে।’ এ সময় তিনি আরও বলেন, ‘বহু অভিজ্ঞতা আছে।

আমাকে হুমকি দিয়ে ব্রাজিল সাপোর্টার বানানোর চেষ্টাও করা হয়েছিল! আমাদের ড্রেসিংরুমেও দুই দল নিয়ে মজার মজার বহু অভিজ্ঞতা আছে। একবার তো আর্জেন্টিনা আর মেসিকে নিয়ে বাজে মন্তব্য করার আমি খুব ক্ষেপে গিয়েছিলাম। তবে এখন আমার সামনে ঝগড়া হলে আমি থামিয়ে দেওয়া চেষ্টা করি।’

Sharing is caring!