হুঁশিয়ারী দিয়ে বললেন, আমরা কাউকে ভয় পায় না!

কোপা আমেরিকার শেষ আটের লড়াইয়ে আসরের অন্যতম ফেভারিট আর্জেন্টিনার মুখোমুখি হবে ইকুয়েডর। এ নিয়ে ভীত নন দলটির কোচ গুস্তাভো আলফারো। তার মতে, গ্রুপ পর্বের শেষ ম্যাচে ব্রাজিলকে রুখে দিয়ে ছেলেরা অনেক আত্মবিশ্বাস পেয়েছে। ফলে নকআউট পর্বেও ভালো করার প্রেরণা পাচ্ছেন তিনি।

গোইয়ানিয়ার অলিম্পিকো স্টেডিয়ামে বাংলাদেশ সময় সোমবার ভোরে ব্রাজিলের বিপক্ষে ১-১ গোলে ড্র করে ইকুয়েডর। অন্যদিকে বলিভিয়াকে ৪-১ গোলে হারিয়ে কোয়ার্টারে উন্নীত হয়েছে আর্জেন্টিনা। আগামী ৪ জুলাই বাংলাদেশ সময় সকাল ৭টায় দল দুটি সেমিতে ওঠার লড়াইয়ে মুখোমুখি হবে।

এর আগে আলফারো জানিয়েছেন, প্রতিপক্ষ যত শক্তিশালীই হোক না কেন, তারা ভয় পান না। এ বিষয়ে তিনি বলেন, ইকুয়েডরকে নিয়ে আমার চাওয়া, প্রতিপক্ষ যেই হোক না কেন, সমানে লড়ে যাওয়া। এর মানে এমন নয় যে, জেতা যাবে না। কিন্তু এটা প্রতিপক্ষের চেয়ে নিজেদের পিছিয়ে রাখাও নয়।

তিনি আরো বলেন, আমি জানি, আমরা সবচেয়ে ভালো দলটির মুখোমুখি হতে যাচ্ছি। কারণ আমরা অন্য গ্রুপের সেরা দলের মুখোমুখি হব। দলটি যে আর্জেন্টিনা হবে, এ নিয়ে আমার কোনো সন্দেহ নেই। অবশ্যই তাদের অনেক মানসম্পন্ন খেলোয়াড় আছে।

অভিজ্ঞ এই কোচ যোগ করেন, এগিয়ে থাকা দলগুলোকে আমাদের অবশ্যই সমীহ করতে হবে। যেমনটা করি ব্রাজিল, কলম্বিয়া, উরুগুয়ে এবং আরো অনেক দলকে। একই কারণে আর্জেন্টিনাকেও সমীহ করতে হবে। শক্তিশালী দলগুলোকে সমীহ করার মানে ভয় পাওয়া নয়।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*