হযরত ওমরের চরিত্রে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন

পর্দায় রোমান্টিক, অ্যাকশন, কমেডি কিংবা সামাজিক সাদামাটা চরিত্রে ইলিয়াস কাঞ্চনের অভিনয়ের জুড়ি নেই। বিশেষ করে পারিবারিক টানপোড়েনে বিদ্ধ সংগ্রামী পুরুষ চরিত্রের তার অভিনয় আজও দর্শকদের মনে দাগ কেটে আছে।বাংলা সিনেমার পুরো ইতিহাসে সবচেয়ে সফল সিনেমার নাম ‘বেদের মেয়ে জোসনা’। ২০ কোটির বেশি আয় করা এই সিনেমার রেকর্ড আজ অব্দি কোনো সিনেমা ভাঙতে পারেনি।

ইতিহাস সৃষ্টি করা এই সিনেমার নায়ক ইলিয়াস কাঞ্চন। আশির দশকে ঢাকাই সিনেমাকে মাতিয়ে রাখা তুমুল জনপ্রিয় একজন অভিনেতা তিনি। এদিকে, একুশে পদক প্রাপ্ত অভিনেতা ইলিয়াস কাঞ্চনকে এবার নতুন রূপে দেখা যাবে। স্বাধীনতা দিবসের ‘অন্যরকম’ শিরোনামের ম্যাগাজিন অনুষ্ঠানে হযরত ওমর চরিত্রে হাজির হবেন তিনি।

যেখানে ন্যায় বিচারের প্রতীক হিসেবে প্রতীকী চরিত্রে অভিনয় করেছেন গুণী এই অভিনেতা। এইচ এম বরকতুল্লাহ’র পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠানটি বৈশাখী টেলিভিশনের পর্দায় প্রতি মাসের শেষ শুক্রবার প্রচার হয়। নতুন পর্ব প্রচার হবে শুক্রবার (২৫ মার্চ)।

ম্যাগাজিন অনুষ্ঠানটি সাজানো হয়েছে সমাজ সচেতনতামূলক নাট্যাংশ, অন্যরকম চাঁদাবাজ, অন্যরকম মামা-ভাগ্নে, শালা-দুলাভাই পর্ব দিয়ে। শয়তানের ভূমিকায় যথারীতি থাকছেন আবদুল আজীজ। অনুষ্ঠানের সমাজ সচেতনতামূলক বিভিন্ন স্কিডে অংশ নেবেন অভিনেতা শফিক খান দিলু, জিল্লুর, হান্নান শেলী, আশরাফ কবির, লিটন খন্দকার, দিপু, আকাশসহ অনেকেই। বিশেষ একটি পর্বে অংশ নেবেন বাংলার বিনখ্যাত রাশেদ শিকদার।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*