স্কটল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের হার, যা বললেন ম্যাথুজ, বিশপ, হার্শা ভোগলেরা

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচেই অঘটনের জন্ম দিল স্কটল্যান্ড। নিজেদের তুলনায় প্রতিপক্ষ শক্তিশালী বাংলাদেশকে হারিয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছে তারা।ওমানের আল আমেরাত ক্রিকেট গ্রাউন্ডে বাংলাদেশের বিপক্ষে টসে হেরে আগে ব্যাটিং করে স্কোরবোর্ডে ১৪০ রানের সংগ্রহ দাড় করায় স্কটিশরা।

লক্ষ্যে তাড়ায় ব্যাটিংয়ে নেমে বাংলাদেশের ইনিংস থামে ১৩৪ রানে। ফলে ৬ রানের ব্যবধানে টাইগারদের হারিয়ে বিশ্বকাপ বাছাইয়ে নিজেদের প্রথম ম্যাচেই জয় তুলে নিয়েছে স্কটল্যান্ড।বাংলাদেশের বিপক্ষে এই জয়ের পর টুইটার বন্দনায় ভাসছে স্কটল্যান্ড।

সাবেক তারকা ক্রিকেটার থেকে শুরু করে ধারাভাষ্যকার, ভক্তরাও তাদের এই জয়ে অভিনন্দন জানাচ্ছেন।ক্যারবীয় সাবেক ক্রিকেটার ও জনপ্রিয় ধারাভাষ্যকার ইয়ান বিশপ এক টুইটবার্তায় বলেন, এটা ক্রিকেট স্কটল্যান্ডের জয়। ৫৩ রানে ৬ উইকেট হারিয়েও। বিগত কয়েকবছরে তারা খুবই প্রতিযোগীতামূলক একটি দলে পরিণত হয়েছে।

বাংলাদেশের বিপক্ষে জয়ে স্কটল্যান্ডকে অভিনন্দন জানিয়েছে সাবেক শ্রীলঙ্কান অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুজ। রোববার বাংলাদেশের বিপক্ষে স্কটল্যান্ডের জয়ের পর এক টুইটবার্তায় এই ক্রিকেটার লিখেছেন, অভিনন্দন ক্রিকেট স্কটল্যান্ড। তাদের কখনো অবমূল্যায়ন করবেন না। দেখছেনই তো তারা কি করতে পারে।

এক টুইটবার্তায় ভারতীয় ধারাভাষ্যকর হার্শা ভোগলে লিখেছেন, কি অসাধারণ এক রাত তোমার জন্য ক্রিকেট স্কটল্যান্ড। শেষের ওভারগুলোতে তোমাদের বোলিং ও ফিল্ডিং ছিল বিশ্বমানের। বাংলাদেমের বিপক্ষে জয়ের পর টুইট করেছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন। তিনি লিখেছেন, এগিয়ে যাও ক্রিকেট স্কটল্যান্ড। কি অসাধারণ এক জয়।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*