সৌম্য ইস্যুর সমাধান, মুখ খুললেন বিজয়

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সবচেয়ে হাই ভোল্টেজ ম্যাচে শনিবার (২৬ জুন) মুখোমুখি হবে আবাহনী লিমিটেড ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দলের লড়াই আকর্ষণীয় হবে, এমনই প্রত্যাশা প্রাইম ব্যাংকের অধিনায়ক এনামুল হক বিজয়ের। ডিপিএলের এবারের আসরের অন্য যেকোনো ম্যাচের চেয়ে এই ম্যাচ বেশি দৃষ্টি কাড়ছে।

কারণটাও স্পষ্ট। এবারও ডিপিএলের শিরোপা নির্ধারণ হবে শেষ রাউন্ডের খেলায়। প্রাইম ব্যাংক ও আবাহনীর এই লড়াইয়ে যে দল জিতবে, সে দলই অর্জন করবে শ্রেষ্ঠত্ব। প্রাইম ব্যাংকের অধিনায়ক বিজয় তাই হাই ভোল্টেজ ম্যাচটিকে সামনে রেখে রোমাঞ্চিত। এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘আলহামদুলিল্লাহ, আমাদের দল খুবই ভালো অবস্থানে আছে।

যারা ফর্মে আছে তারা কাল সেরাটা দেওয়ার চেষ্টা করবে।’ আবাহনী ডিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন, একইসাথে টুর্নামেন্টের সবচেয়ে সফল দলও। তাদের সমীহ করা ছাড়া গতি নেই। প্রথম পর্বে আবাহনীর কাছে হেরেছিল প্রাইম ব্যাংক। জাতীয় দলের নিয়মিত খেলোয়াড়দের নিয়ে গড়া দল আবাহনীর বিপক্ষে সেই ম্যাচে ম্লান ছিল প্রাইমের পারফরম্যান্স।

এবার দলটিকে হারাতে হলে নিজেদের সেরাটা দিতে হবে, তা ভালো করে জানেন বিজয়। সেরা পারফরম্যান্সের পাশাপাশি তার প্রত্যাশা অবশ্য আকর্ষণীয় লড়াইয়ের। তিনি বলেন, ‘আবাহনী খুব শক্তিশালী প্রতিপক্ষ। আশা করি আমাদের ম্যাচটা খুব জমকালো এবং আকর্ষণীয় হবে। আমাদের দলের সবাই ভালো ফলাফল আনার জন্য প্রস্তুত।

আশা করি কাল আমাদের দলের সবাই শতভাগ দিবে চ্যাম্পিয়নশিপ জেতার জন্য।’ করোনা মহামারীতে দেশ আবারও স্থবির হওয়ার পথে। তবে এই সংকটকালেও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তত্ত্বাবধানে সুষ্ঠুভাবে সমাপ্তির পথে ক্রিকেটারদের রুটি-রুজি খ্যাত প্রিমিয়ার লিগ। লিগ আয়োজন করায় বিসিবিকে ধন্যবাদ জানাতে ভুলেননি বিজয়। তিনি বড়সর বোমা ফাটানোর মত করেই বললেন ‘প্রতিবারের মত এবারও ডিপিএল খুব জমজমাট হয়েছে। এজন্য বিসিবিকে অনেক ধন্যবাদ জানাচ্ছি।’

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*