সৌদি গিয়ে ‘দৃঢ় হয়েছে’ মেসি-নেইমার-এমবাপ্পের সম্পর্ক!

তিনজনই পিএসজির হয়ে খেলেন। লিওনেল মেসি আর নেইমারের মাঝে তো চিরদিনই দারুণ বন্ধুত্ব আছে। কিন্তু পিএসজির আরেক তারকা কিলিয়ান এমবাপ্পের সঙ্গে তাদের সম্পর্ক ভালো নয়। নেইমারকে তো দেখতেই পারেন না এমবাপ্পে। মেসির সঙ্গেও নাকি তার খুব একটা খাতির নেই। সম্প্রতি সৌদি আরবে প্রীতি ম্যাচ খেলতে গিয়ে নাকি এই তিনজনের সম্পর্ক দৃঢ় হয়েছে।


পিএসজির কোচ ক্রিস্তফ গালতিয়ের স্বয়ং এই দাবি করেছেন। গতকাল শনিবার পিএসজির সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘তিন দিন একসঙ্গে থাকলে কথা বা ভাবের আদানপ্রদান হওয়াটা স্বাভাবিক। এতে দলের সংহতিও বাড়ে। আমাদের উদ্দেশ্য ছিল সৌদি আরবে সিরিয়াস একটি ম্যাচ খেলা। খেলোয়াড়েরা খুব মনোযোগীও ছিল ম্যাচটি নিয়ে। আমরা অনেক অনুশীলনও করেছি। এটা একটা প্রীতি ম্যাচের চেয়েও ভালো ছিল।’



উল্লেখ্য, গত বৃহস্পতিবার সৌদি আরবের রিয়াদে ক্রিস্টিয়ানো রোনালদোর নেতৃত্বাধীন রিয়াদ অল স্টারের বিপক্ষে প্রদর্শনী ম্যাচ খেলেছে পিএসজি। ম্যাচটি তারা ৫-৪ গোলে জিতেছে। গত কিছুদিন ধরেই পিএসজির ম্যাচ মানেই যেন এমবাপ্পের সঙ্গে মেসি-নেইমারদের বিরোধ। এই দুজনকে তাড়ানোর জন্য এমবাপ্পে উঠেপড়ে লেগেছেন। এখন গালতিয়ের যা বললেন, তা কতটা সত্যি সেটা দেখা যাবে সামনের ম্যাচেই।

Sharing is caring!