সেই ভাইরাল চাওয়ালা এবার ক্যাফে খুলতে যাচ্ছেন লন্ডনে!

বছর দু’য়েক আগের কথা। এক সাধারণ চা বিক্রেতা আরশাদ খানের চোখের জাদুতে মুগ্ধ হয়েছিল নেটদুনিয়া। মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছিলেন তিনি। একেবারে সাধারণ চা বিক্রেতা থেকে তিনি রাতারাতি হয়ে গেলেন ‘আরশাদ খান চাওয়ালা’। নেটিজিয়ানদের ভালবাসায় বছর ঘুরতেই তিনি সেলিব্রিটি। খবর ট্রিবিউন ডটকমের।

এর পর কেটে গিয়েছে বেশ কয়েক মাস। সাধারণ চা বিক্রেতা আরশাদ এখন ইসলামাবাদে ঝাঁ চকচকে রেস্তরাঁর মালিক। দেশের গণ্ডি ছাড়িয়ে তার চায়ের জাদু নিয়ে এবার লন্ডনেও ক্যাফে খুলতে চলেছেন আরশাদ খান চাওয়ালা। ২৩ বছরের আরশাদের বাড়ি ইসলামাবাদে। যদিও তিনি নিজের পরিচয় দেন ‘আরশাদ খান চাওয়ালা’ হিসাবেই।

লন্ডনে চায়ের ক্যাফে খোলার খবর নিজেই জানিয়েছেন ফেসবুকে। লিখেছেন, ‘লাগাতার প্রচেষ্টা এনে দিতে পারে শক্তি এবং উন্নতি। কাফে চাওয়ালা এ বছরের শেষে লন্ডনে প্রথম আউটলেট খুলতে চলেছে’। ইতিমধ্যেই ইসলামাবাদে তিনি খুলেছেন ক্যাফে। তার নাম দিয়েছেন ‘কাফে চাওয়ালা’। সে দেশের এক সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ‘অনেকেই আমাকে বলেছেন দোকানের নাম পরিবর্তন করে আমার নিজের নামে রাখার জন্য।

কিন্তু আমি তা চাই না।’ ইসলামাবাদের তার কাফেতে ১৫-১২টি ডিশ রোজ তৈরি হয় বলেও জানিয়েছেন তিনি। উপমহাদেশে তো বটেই সারা বিশ্বে চা অন্যতম জনপ্রিয় পানীয়। ২১ মে দিনটিকে পালন করা হয় ‘আন্তর্জাতিক চা দিবস’ হিসাবে। এই দিনই আরশাদ খান জানিয়েছেন, এ বছরই লন্ডনে একটি ক্যাফে খুলবেন তিনি।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*