সুখবর দিলেন পূর্ণিমা

দিলারা হানিফ পূর্ণিমা। পূর্ণিমার চাঁদের মতোই সৌন্দর্য নিয়ে ঢাকাই চলচ্চিত্রকে করেছেন আলোকিত। দুই যুগের ক্যারিয়ারে অসংখ্য দর্শকনন্দিত সিনেমা উপহার দিয়েছেন এ নায়িকা।

তবে বড় পর্দায় অনেক দিন ধরেই নেই তিনি। এবার পূর্ণিমা ভক্তদের জন্য দিলেন সুখবর। দীর্ঘ বিরতি ভেঙে অবশেষে ফিরছেন ক্যামেরার সামনে। রোববার (১৬ অক্টোবর) থেকে নতুন সিনেমার শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন তিনি।

সিনেমার নাম ‘আহারে জীবন’। সরকারি অনুদানে নির্মিত এই সিনেমাটি পরিচালনা করছেন ছটকু আহমেদ। সিনেমার প্রথম পর্যায়ের শুটিং হবে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে। চলবে টানা কয়েক দিন।

অভিনয় প্রসঙ্গে পূর্ণিমা বলেন, এ সিনেমার গল্প শুনে ভালো লেগেছে। তা ছাড়া ছটকু ভাই অভিজ্ঞ একজন নির্মাতা। তার নির্মিত সালমান শাহকে নিয়ে সত্যের মৃত্যু নেই, বুকের ভেতর আগুন সিনেমা দুটি দর্শকপ্রিয়।

তিনি আরও বলেন, এমন গুণী পরিচালকের সিনেমাতে কাজ করতে যাচ্ছি, এটা ভালোলাগার বিষয়। আর আমার বন্ধু ফেরদৌসও আছে এ সিনেমায়। ইতোমধ্যে সূচরিতা ম্যাডামও যুক্ত হয়েছেন। সব মিলিয়ে আশা করছি একটি ভালো সিনেমাই হবে।

প্রসঙ্গত, পূর্ণিমা অভিনীত মুক্তির অপেক্ষায় আছে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে দুটি সিনেমা। গাঙচিলে তার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস, আর জ্যামে আরেফিন শুভ।

Sharing is caring!