সিনেমাকেও হার মানাল নাসির-তামিমা

হিন্দি সিনেমাকেও হার মানালো বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার নাসির আর তার স্ত্রী তামিমা তাম্মীর প্রেম আর বিয়ের ঘটনা। ১৯৯৬ সালের বলিউড সিনেমা অগ্নিসাক্ষীতেও ঘটে এমনই এক গল্প। পর্দায় জ্যাকিশ্রফ-মনীষা-নানা পাটেকরের ত্রিভূজ প্রেমের সেই উপস্থাপন যেন ফিরে আসলো ২৪ বছর পর বাংলাদেশে।

এক্ষেত্রে বাস্তবের চরিত্র নাসির-তাম্মী-রাকিব।সাধারণ পরিবারের মেয়ে মনীষাকে বিয়ে করেন নানাপাটেকর। ভালোবাসেন পাগলের মতো। তবে সেই ভালোবাসার পুরোটাই ছিল কর্তৃত্ব, দখলদারিত্ব। একসময় দমবন্ধ এই পরিবেশ থেকে বের হতে চান মনীষা। সেসময় পরিচয় হয় বড় ব্যবসায়ী জ্যাকি শ্রফের সঙ্গে। গাঁটছড়াও বাঁধেন দুজনে।

নাসির যেমন শত সমালোচনার পরও তাম্মিকেই আগলে রাখছেন, জ্যাকি শ্রফও করেছেন তাই। বার বার ভেঙে পড়া মনীষাকে ফিরিয়ে এনেছেন ভালোবেসে। দশকের ত্রিভূজ প্রেমের জনপ্রিয় হিন্দি সিনেমা অগ্নিসাক্ষীর কিছুটা বাস্তব চিত্রায়ন কি দেখলেন বাংলাদেশের মানুষ নাসির-তাম্মী-রাকিবের বিয়ে নিয়ে নানা নাটকীয়তার মধ্য দিয়ে।

চলচ্চিত্রে মনিষা কৈরালার শেষ পরিণতি হয় ভয়াবহ। তবে সিনেমা তো সিনেমাই। দেশে এই মুহূর্তের টক অব দ্য টাউন নাসির-তাম্মী-রাকিবের পরিণতি কি হবে সেটা জানতে অপেক্ষা তো করতেই হবে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*