সমর্থকদের উদ্দেশে আবেগঘন বার্তায় যা বললেন বাবর আজম (ভিডিও)

ফের উত্তেজনা বইছে পাকিস্তানের ক্রিকেটাঙ্গনে। এবার প্রসঙ্গ ইউনিস খান। ব্যাটিং কোচের পদ থেকে আচমকাই পদত্যাগ করেছেন দেশটির হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক। আর পদত্যাগের পর দিনই পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) বিরুদ্ধে বিস্ফোরক সব মন্তব্য করেন।

এমন পরিস্থিতিতেই শক্তিশালী ইংল্যান্ডের বিপক্ষে খেলতে প্রস্তুতি নিচ্ছে পাক দল। যেখানে কোচ হিসেবে ইউনিস খান তো দূরের কথা, কাউকেই পাশে পাচ্ছে দলটি। অবশ্য কোচ নিয়ে চিন্তিত নন পাক দলের অধিনায়ক বাবর আজম। ইংল্যান্ড থেকে জয় নিয়ে দেশে ফেরার আশাবাদ ব্যক্ত করেছেন তিনি। এ জন্য পাকিস্তানি সমর্থকদের পাশে চাইছেন বাবর।

করোনার কারণে এর আগের সফরে গ্যালারিতে সমর্থকদের দেখা পাননি বাবর। তবে এবার সেই সুযোগ হচ্ছে। বিষয়টিকে সামনে নিয়ে পাক সমর্থকদের উদ্দেশে একটি আবেগঘন ভিডিওবার্তা পোস্ট করেছেন দলটির তিন ফরম্যাটের অধিনায়ক বাবর আজম।২৭ জুলাই ইংল্যান্ডে পা দিয়েই সোশ্যাল মিডিয়ায় ভিডিওবার্তাটি শেয়ার করেন বাবর।

২ মিনিটের ভিডিওবার্তায় বাবর বলেন, ‘আমার প্রিয় ক্রিকেটপ্রেমীরা, খেলোয়াড় ও সমর্থকদের সম্পর্ক অসাধারণ হয়। একে অপরকে ছাড়া উভয়েরই কোনো অস্তিত্ব নেই। আর এই সম্পর্ক দিনে দিনে আরও গভীর হচ্ছে। পাকিস্তান ক্রিকেটের সবচেয়ে বড় সম্পদ হলো তাদের সমর্থকরা।

যারা ভালো ও খারাপ সময়ে সর্বদা আমাদের পাশে থাকেন। ইংল্যান্ডে উপস্থিত পাকিস্তানের সমর্থকদের কথা ভাষায় প্রকাশ করা যাবে না। পাকিস্তানের বাইরে আমরা সবচেয়ে বেশি সমর্থন পাই ইংল্যন্ডেই। আমরা যখনই ইংল্যান্ডে যাই, আমাদের সমর্থকরা বিমানবন্দর থেকে হোটেল ও মাঠে উপস্থিত থাকেন।

আমরা কয়েক ঘণ্টা আগেই ইংল্যান্ডে পৌঁছেছি এবং কোয়ারেন্টিনে রয়েছি। এর মধ্যেই এখানে থাকা পাকিস্তানি সমর্থকদের বার্তা আসতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। পাকিস্তান অধিনায়ক আরও বলেন, ‘আমরাও ভীষণ উত্তেজিত। গতবার আমরা যখন ইংল্যান্ডে এসেছিলাম, সমর্থকদের অভাব টের পেয়েছি।

তবে এবার সমর্থকরা মাঠে আসবেন এবং আমাদের সমর্থন করবেন। আপনারাও আপনাদের বাড়িতে বসেই টেলিভিশন ও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের সমর্থক করবেন। আমরা আপনাদের হতাশ করব না। আমরা এখানে জেতার জেদ নিয়েই এসেছি এবং সৃষ্টিকর্তার আশীর্বাদে জিতেই দেশে ফিরব।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*