সতীর্থদের আত্মতুষ্টিতে ভুগতে বারণ করলেন বাবর

স্বপ্নের জানালা বড় রাখতেই যেন বেশি পছন্দ করেন বাবর আজম। তাই তো সেমিফাইনাল নিশ্চিত হওয়ার পরেও সতীর্থদের আত্মতুষ্টিতে না ভোগার পরামর্শ দিলেন পাকিস্তান অধিনায়ক।গতকাল সুপার টুয়েলভে নিজেদের চতুর্থ ম্যাচে আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে নামিবিয়ার বিপক্ষে টস জিতে ব্যাটিং নেয় পাকিস্তান।

মোহাম্মদ রিজওয়ানের সঙ্গে ইনিংস উদ্বোধন করতে নেমে সাবধানী শুরুর পর ধীরে ধীরে ‘গিয়ার’ বদলেছেন। রিজওয়ানের সঙ্গে ১৪.২ ওভারে ১১৩ রানের জুটি গড়ে রেকর্ডবুক তছনছ করার পাশাপাশি বাবর নিজেও বেশ কিছু রেকর্ড করেছেন।

ম্যাচ শেষে তবুও পাকিস্তান অধিনায়ক নির্লিপ্ত। থাকতে বলেছেন দলকেও, ‘সেমিফাইনাল নিশ্চিত করাটা পাকিস্তান দলের জন্য অবশ্যই অনেক বড় কিছু। এটা সম্ভব হয়েছে দলীয় পারফরম্যান্স ও খেলোয়াড়দের আত্মনিবেদনের কারণে। তবে খেলা এখনও শেষ হয়নি।’

এই টুর্নামেন্টে বাবরের ব্যাট ভালোই কথা বলছে৷ চার ম্যাচে তিন ফিফটিতে ৬৬ গড়ে ১৯৮ রান করে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন তিনি। যেখানে ১ রান বেশি নিয়ে দ্বিতীয় স্থানে আছেন তারই সতীর্থ রিজওয়ান।

পাকিস্তান অধিনায়ক প্রথম তিন ম্যাচ যখন খেলছিলেন, তখন তার মা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। মমতাময়ী মায়ের অসুস্থতা সত্ত্বেও মাঠে যে নিজের সেরাটা দিয়েছেন, সে জন্য ভক্তদের থেকে হাততালি আশা করতেই পারেন বাবির আজম।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*