শেষ হল প্রথমার্ধের খেলা

আনন্দবার্তা স্পোর্টস ডেস্ক: এই মুহুর্তে কাতারের দোহায় ভারতের বিপক্ষে লড়ছে বাংলাদেশ । চলছে হাফটাইম। ০-০ বাংলাদেশ-ভারত। বাকি ৪৫ মিনিটে নির্ধারিত হবে জয়ী দল।সবশেষ ২০০৩ সালে ভারতের বিপক্ষে জয় পায় বাংলাদেশ। আজ জিতলে ১৮ বছরের অপেক্ষা ঘুচবে।

২০০৩ সালের পর থেকে জয় না পেলেও র‍্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা ভারতের সাথে চোখে চোখ রেখে লড়েছে। ২০০৩-এর পর ২০০৫-এ ১-১ গোলে ভারতের সাথে ম্যাচ ড্র করেছিলো বাংলাদেশ।আর ভারত বাংলাদেশের বিপক্ষে সবশেষ জয় পেয়েছিলো ২০০৯ সালে। এরপর শেষ তিন ম্যাচে ভারতের বিপক্ষে ড্র করেছে বাংলাদেশ।

আরও পড়ুন:>ইসলাম সুন্দর, ইসলামই সবকিছু: পল পগবা ইসলাম শিক্ষা দেয় যে আল্লাহ দয়ালু, করুনাময়, এক ও অদ্বিতীয়। ইসলাম মানব জাতিকে সঠিক পথ দেখায়।ইসলামী বিশ্বাস অনুসারে, আদম হতে শুরু করে আল্লাহ্ প্রেরিত সকল নবী ইসলামের বাণীই প্রচার করে গেছেন।

নতুন খবর হচ্ছে, পবিত্র রমজানের রোজা রেখেও বৃহস্পতিবার ইউরোপা লিগের সেমি-ফাইনালের প্রথম লেগে স্বাগতিক ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে অসাধারণ পারফর্মেন্স প্রদর্শন করেছেন পল পগবা।ওই ম্যাচে সফরকারী এএস রোমাকে ৬-২ গোলের বিশাল ব্যবধানে পরাজিত করে রেড ডেভিলসরা।

ইসলামের প্রতি নিজের আস্থার কথা জানিয়ে পগবা বলেছেন এর দ্বারা তিনি ভালো মানুষ হিসেবে গড়ে উঠেছেন।২০১৯ সালে মুসলিম হওয়ার অর্থ তার কাছে কি জানতে চাইলে জবাবে পগবা দ্য টাইমসকে বলেন, ‘এটিই সবকিছু।এটি আমাকে সবকিছুর জন্য কৃতজ্ঞ করে তুলেছে। এটি আমার মধ্যে পরিবর্তন এনেছে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*