শুভাগতর টর্নেডো ইনিংস !

গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে আগে ব্যাটিং করে মোহামেডান সংগ্রহ করেছে ১৬৫ রান। দলটির অধিনায়ক শুভাগত হোমের ৫৯ রানের টর্নেডো ইনিংসের সুবাদে এই লড়াকু সংগ্রহ পেয়েছে তারা। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় গাজী গ্রুপ ক্রিকেটার্স।

৪০ রানের প্রথম উইকেট হারায় মোহামেডান। আব্দুল মজিদকে বোল্ড করেন শেখ মেহেদী হাসান। গাজী গ্রুপকে দ্বিতীয় উইকেটও এনে দেন মেহেদী। এবারে শিকার করেন পারভেজ হোসেন ইমনকে। ৩২ বলে ৪১ রান আসে ইমনের ব্যাট থেকে। তার ইনিংসে ছিল ২টি চার ও ৪টি ছক্কা।

নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে মোহামেডান। ইরফান শুক্কুর করেন ২২ বলে ২৮ রান। ইনিংসের বেশির ভাগ সময়ই নিয়ন্ত্রণে ছিল গাজী গ্রুপ ক্রিকেটার্স। কিন্তু মোহামেডানের অধিনায়ক শুভাগত হোম মাঠে নেমে গাজীর হাত থেকে নিয়ন্ত্রণ ছিনিয়ে নেন।

ষষ্ঠ উইকেটে মাহমুদুল হাসান লিমনের সাথে ৫৩ রানের জুটি গড়েন শুভাগত। যেখানে লিমনের অবদান ছিল ১৫ বলে ১৪ রান। লিমন ফিরলেও শেষ পর্যন্ত অপরাজিত থেকে শুভাগত করেন ৩১ বলে ৫৯ রান। স্ট্রাইকরেট ১৯০.৩২! তার এই ঝড়ো ইনিংসে ছিল ৪টি চার ও ৩টি ছক্কা।

নির্ধারিত ২০ ওভার শেষে মোহামেডান পেয়েছে ১৬৫ রানের পূঁজি। গাজী গ্রুপের পক্ষে মেহেদী হাসান, রকিবুল আতিক ও মহিউদ্দিন তারেক ২টি করে উইকেট নিয়েছেন। সংক্ষিপ্ত স্কোর মোহামেডান স্পোর্টিং ক্লাব ১৬৫/৬ (২০ ওভার) শুভাগত ৫৯*, ইমন ৪২, ইরফান ২৮; মেহেদী ৪-১-২২-২, আতিক ৪-০-৩৩-২, তারেক ৪-০-৩০-২।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*