শিরোপা জেতায় মেসিকে নেইমারের অভিনন্দন

২০১৪ সালে ব্রাজিলের মাটিতে ফিফা বিশ্বকাপের ফাইনাল জার্মানির কাছে হারার ম্যাচে ইনজুরির কারণে খেলতে পারেননি অ্যাঞ্জেল ডি মারিয়া। তবে সাত বছর পর ফের ব্রাজিলের মাটিতে কোপা আমেরিকার ফাইনাল খেলল আর্জেন্টিনা। এবার আর বাইরে থাকতে হয়নি ডি মারিয়াকে।

ফাইনালের শুরুর একাদশে ডি মারিয়াকে জায়গা দিয়েছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। আর সেই ডি মারিয়ার গোলেই বাজিমাত আর্জেন্টিনার। ১৪ বছর পর শিরোপা স্বাদ পেল আর্জেন্টিনা।খেলায় জয়-পরাজয় থাকবেই। একদল জিতবে, একদল হারবে। এটাই নিয়ম, এটাই সত্য। কোপার ফাইনালে মুখোমুখি মেসি এবং নেইমার।

স্বাভাবিকভাবেই দু’জনের একজন হাসবেন, একজন কাঁদবেন। দু’জনের একসঙ্গে হাসার কোনো সুযোগই ছিল না।আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে ডি মারিয়ার এটি ২১তম, কোপা আমেরিকায় চতুর্থ এবং ব্রাজিলের বিপক্ষে প্রথম গোল। আর এই গোলের সুবাদে ফাইনাল ম্যাচের সেরা খেলোয়াড়ের পুরস্কারও জিতেছেন অ্যাঞ্জেল ডি মারিয়া।

ফাইনাল শেষে তার হাতে তুলে দেয়া হয়েছে ম্যাচ সেরার পুরস্কার।নেইমার বলেন, মেসি হচ্ছে আমার গ্রেট ফ্রেন্ড। কিন্তু মাঠে যেহেতু আমরা একে অপরের বিপক্ষে, তখন হয়তো বন্ধুত্ব থাকবে না।

খেলা শেষ, সুতরাং আবারও বন্ধুত্ব ফিরে এলো মেসি-নেইমারের মধ্যে। পুরস্কার বিতরণী মঞ্চে ওঠার আগে এগিয়ে এসে মেসিকে অভিনন্দন জানালেন মেসি। শিরোপা জয়ের অভিনন্দন জানাতে গিয়ে জড়িয়ে ধরলেন মেসিকে। মেসিও প্রিয় বন্ধুতে মনে হয় যেন দীর্ঘদিন পর কাছে পেলেন। জড়িয়েই ধরে রাখলেন দীর্ঘক্ষণ।

Sharing is caring!