শাড়ি পরে সুন্দরী যুবতীর কান্ডে হতবাক নেটদুনিয়া (ভিডিও)

আমরা নারী আমরা পারি- প্রত্যেক নারীর ক্ষেত্রে এই কথা প্রযোজ্য। কিছুদিন আগেই গেল নারীদিবস, চারিদিকে উইমেন এমপাওয়ারমেন্ট নিয়ে অসংখ্য পোস্ট দেখা গেছে। নারীরা যে সব বাধা পেরিয়ে সর্বক্ষেত্রে প্রমান নিজেদের প্রমান করছে তা আর বলার অপেক্ষা রাখে না। তবে এবার এক নারী যা করে দেখালেন তাজ্জব করে দেবে। প্রতিভা যে শাড়ীর আসলে আটকে থাকে না দ তাই প্রমান করে দিলেন এই নারী।

এতদিন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে গান নাচের কৌশলে আমরা মুগ্ধ হয়েছি কিন্তু এবার যা দেখা গেল তা এককথায় অনবদ্য অসাধারণ। কিছু মানুষ থাকে যারা সকলের থেকে আলাদা অর্থাৎ তাদের প্রতিভা স্বতন্ত্রতা আলাদা করে পরিচয় গড়ে তোলে। আর তাদের এই প্রতিভা দেখলে চমকে যেতে হয়।

এবার ব্যাক ফ্লিপ এর মতো এক কঠিন জিমন্যাসটিক সহজ সাবলীল ভাবে করে নজর কাড়লেন এক যুবতী। না এইটুকু শুনেই ভেবে বসবেন না এরকম তো অনেক দেখাই যায়। আসলে ব্যাক ফ্লিপের সাথে এক অভিনবত্ব দেখিয়েছেন তিনি। একেবারে খাঁটি ভারতীয় সাজে অর্থাৎ শাড়ি পড়ে যেভাবে তিনি জিমনাস্টিক করে তাক লাগিয়ে দিয়েছে সকলকে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে দূর থেকে দৌড়ে এসে অসাধারণ দক্ষতায় শাড়ি পড়েই সাবলীলভাবে একের পর এক ব্যাক ফ্লিপ করে চলেছেন এই যুবতী। তার এই দুর্দান্ত ভিডিও মুহুর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এই প্রতিভাবান যুবতীর নাম মিলি সরকার তিনি একজন স্বর্ণপদকপ্রাপ্ত জিমন্যাস্ট। তার মতোন নারীদের জন্যই প্রতিনিয়ত আমরা ভারতীয় হিসেবে গর্ববোধ করতে পারি।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*