শাকিব বাবার দরবারে কেউ ফেরে না খালি হাতে: সিদ্দিক

দেশের জনপ্রিয় নায়ক শাকিব খান। সম্প্রতি দ্বিতীয় বিয়ে ও সন্তানের বিষয়টি প্রকাশ্যে এলে তিনি সমালোচিত হন। এরই মধ্যে বর্তমান সময়ের এক নায়িকার সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। এবার শাকিব খানকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান।

এ বিষয়ে সিদ্দিকুর রহমান বলেন, ‘বর্তমান সময়ে বাংলাদেশের সবচেয়ে সুদর্শন একমাত্র হিরো শাকিব খান। ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য শাকিব একটা ফ্যাক্ট। সেজন্য শাকিব বাবার কাছে অনেকেই ফুঁ নিতে যান। ‘বাবার দরবার’ বলছি কারণ অনেকে পীর বিশ্বাস করে। পীরের কাছে ফুঁ নিতে যায়। শাকিব বাবার কাছেও অনেকে যায়। তবে শাকিব বাবার দরবারে কেউ ফেরে না খালি হাতে।

সিদ্দিক আরও বলেন, ‘তার মানে সে বাংলাদেশের সার্বভৌমত্ব ক্যারি করে। বাংলাদেশের পতাকা ক্যারি করছে- এটা অস্বীকার করার কিছু নেই। তার বিকল্প গত দশ বছরেও দেখিনি। মান্না ভাই মারা যাওয়ার পর থেকে শাকিব ভাই বাংলা ফিল্মকে একটা ভালো জায়গায় নিয়ে গেছে। আল্টিমেটলি শাকিবের কাছে যদি কেউ না যায় তাহলে তো সে কারো কাছে ফুঁ দিতে যাবে না। অতএব ফুঁয়ের আশায় যদি কেউ যায় সে ভুল করছে।’

জানতে চাওয়া হয়, হঠাৎ শাকিব খানকে নিয়ে কেন মন্তব্য করছেন? এমন প্রশ্নের জবাবে এই অভিনেতা বলেন, ‘শাকিব খান মিডিয়ার বাইরে নয়, আর সিদ্দিকুর রহমানও মিডিয়ার বাইরে নয়। এই অঙ্গনের বদনাম বা সুনাম হলে সেটা আমারও।

এ সময় পূজা-দীঘিকে নিয়ে সিদ্দিক বলেন, ‘পূজা, দীঘি আমার বেবি সমতুল্য। পূজা আমার সঙ্গে কাজ করেছে। দীঘি আমার কোলে বসে একটি অনুষ্ঠান দেখেছে। ওই জায়গায় দুঃখ লাগে। আমার বেবিকে নিয়ে যখন কথা ওঠে, আর তা যদি হয় শাকিব খানের সঙ্গে; শাকিব তো আমাদের বন্ধু, আমার এজের, তাকে ‘চাচ্চু’ ডেকেছে, তার সঙ্গে যদি প্রেম হয়ে থাকে সেটা দুখঃজনক।’

Sharing is caring!