শর্ত না মানলে বাংলাদেশে আসবেনা অষ্ট্রেলিয়া

২০১৭ সালের পর এই প্রথম বাংলাদেশে আসবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। শুরুতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী আগস্টে বাংলাদেশ সফরে আসার কথা ছিল অস্ট্রেলিয়ার। কিন্তু আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে ম্যাচের সংখ্যা ৫টিতে উন্নীত করা হয়েছে।

এদিকে গত দুইদিন আগে বাংলাদেশ সফরের জন্য প্রাথমিক দলও ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। কিন্তু বাংলাদেশে খেলতে আসার আগে আবারো নতুন তিন শর্ত বেধে দিলো অস্ট্রেলিয়া-করোনা ম’হামারির কারণে বাংলাদেশ সফরে একের বেশি ভেন্যুতে খেলতে চায় না অস্ট্রেলিয়া।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আসন্ন সিরিজটির জন্য ঢাকার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ও চট্টগ্রামের জহুর আহমেদে চৌধুরী স্টেডিয়ামের নাম প্রস্তাব করলেও সফরে শুধুই ঢাকায় খেলতে চাইছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

বিসিবি চাইছিল উইকেটের মান বজায় রাখতে যেন দুই ভেন্যুতে সিরিজটি গড়ায়। কিন্তু দেশের ক্রমবর্ধমান করোনার বিস্তারের কারণে ক্রিকেট অস্ট্রেলিয়া তা মানতে চাইছে না। বৃহস্পতিবার (১০ জুন)

সংবাদ মাধ্যমকে এখবর নিশ্চিত করেছে বিসিবি’র নাম প্রকাশে অনিচ্ছুক একটি সুত্র স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে ৫ ম্যাচ সিরিজের টি-টোয়েন্টি খেলতে চলতি বছরের আগস্টে বাংলাদেশ সফরের কথা রয়েছে অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*