শর্তসাপেক্ষে হবিগঞ্জে যাওয়ার অনুমতি পেলেন মামুনুল হক

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে পুরানবাজার শাহী ঈদগাহে ৭৬তম তাফসিরুল কোরআন সম্মেলনে আসছেন হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক।

নানা দোলাচলের পর সরকার বিরোধী কোনো বক্তব্য, ভাস্কর্য নিয়ে কোনো কথা ও কোনো ধরনের উস্কানিমূলক বক্তব্য দিবেন না শর্তে তাকে মাহফিলে বক্তব্য দেয়ার অনুমতি দেয় প্রশাসন।

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব বঙ্গবন্ধুর ভাস্কর্যবিরোধী আন্দোলনের নেতা মাওলানা মামুনুল হক উপজেলার পুরানবাজার তাফসির কমিটির ৭৬তম বার্ষিক তাফসীরুল কোরআন সম্মেলনের দ্বিতীয় দিন বুধবার প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।

এ বিষয়ে পুরান বাজার তাফসীর মাহফিল পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো. আব্দুল মজিদ বলেন, করোনার কারণে ৭ দিনের তাফসির ৩ দিন হবে। এই তাফসির মাহফিল আমাদের ঐতিহ্যের সঙ্গে জড়িত।

প্রশাসনের অনুমতি নিয়েই মঙ্গলবার বিকাল থেকে তাফসির মাহফিলে বয়ান শুরু করেছেন দেশের খ্যাতনামা মাওলানারা। আর বুধবার বয়ান করবেন মাওলানা মামুনুল হক।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেব বলেন, মাওলানা মামুনুল হক তাফসির মাহফিলে সরকার বিরোধী কোনো বক্তব্য, ভাস্কর্য নিয়ে কোনো কথা ও কোনো ধরনের উস্কানিমূলক বক্তব্য দিবেন না শর্তে প্রশাসন থেকে অনুমতি দেয়া হয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *