লজ্জার হারের পর এবার তদন্তের মুখে ২ তারকা ক্রিকেটার

মাঠের খেলায় টালমাটাল অবস্থায় শ্রীলঙ্কা ক্রিকেট দল। এবার মাঠের বাইরের ঘটনায়ও বিতর্কের জন্ম দিলেন শ্রীলঙ্কার দুই ক্রিকেটার কুশল মেন্ডিস ও নিরোশান ডিকভেলা। করোনাভাইরাসের জন্য সতর্কতাস্বরুপ সৃষ্ট জৈব সুরক্ষা বলয় ভঙ্গের অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে প্রকাশিত একটি ভিডিওতে দেখা গেছে, দলের জৈব সুরক্ষা বলয় ছেড়ে বেরিয়ে ইংল্যান্ডের রাস্তায় হাঁটাহাঁটি করছেন লঙ্কানদের সহ-অধিনায়ক কুশল মেন্ডিস ও উইকেটরক্ষক ব্যাটসম্যান নিরোশান ডিকভেলা। যা নিয়ে কঠোর অবস্থানে লঙ্কান ক্রিকেট বোর্ড।

ইংল্যান্ড সফরে দলের সঙ্গে থাকা লঙ্কান ম্যানেজার মানুজা কারিয়াপেরুমা ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফোকে জানিয়েছেন, টিম ম্যানেজম্যান্টের পক্ষ থেকে মেন্ডিস ও ডিকভেলার বিষয়ে তদন্ত করা হবে। তবে জৈব সুরক্ষা বলয় ভঙ্গের বিষয়টি নিশ্চিত করতে পারেননি লঙ্কান ম্যানেজার।

কারিয়াপেরুমা অবশ্য এটুকু নিশ্চিত করেছেন যে, মেন্ডিস ও ডিকভেলার জৈব সুরক্ষা বলয় ভঙ্গের ভিডিওতে দেখানো জায়গাটি ডারহামে টিম হোটেলের কাছাকাছি কোনো জায়গা নয়। যার মানে ভিডিওটি সত্য হলে আসলেই বাবল ভঙ্গ করেছেন এ দুই তারকা ক্রিকেটার।

তদন্তের পর যদি মেন্ডিস ও ডিকভেলার বিরুদ্ধে সত্যিই বলয় ভঙ্গের প্রমাণ মেলে, তাহলে তাদেরকে বেশ কয়েকদিনের জন্য আইসোলেশনে থাকতে হবে। যার মানে দাঁড়াবে ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে খেলতে পারবেন তারা। পাশাপাশি বোর্ডের কাছ থেকেও পেতে পারেন আলাদা শাস্তি।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*