লকডাউনের ষষ্ঠ দিনে ২৩৩ জনকে জরিমানা যত টাকা

করোনার সংক্রমণ রোধে কঠোর লকডাউনের ষষ্ঠ দিনে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের হওয়ায় সারাদেশে ২৩৩ জনকে ১ লাখ ৫২ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাব।
বুধবার এ জরিমানা করে র‌্যাবের ২৪ ভ্রাম্যমাণ আদালত।

র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনা সংক্রমণের বর্তমান পরিস্থিতি বিবেচনায় সরকারি নির্দেশ কার্যকর ও জনসচেতনতা বাড়াতে সারাদেশে মাঠে কাজ করছে র‌্যাব।

আরও পড়ুন: জিম্বাবুয়ে জয় করে কাল দেশে পৌছাবেন টাইগাররা প্রথমবারের মত দেশের বাইরে এক টেস্ট, তিন ম্যাচের ওয়ানডে আর তিন ম্যাচের টি-২০ সিরিজ জয় অর্থাৎ সব ফর্মেটেই ট্রফি জিতে দেশে ফিরছেন টাইগাররা। আগামীকাল সকালে ঢাকায় পা রাখবে টাইগার ক্রিকেটাররা।

গতকাল মঙ্গলবার শেষ রাতে শুরু হয়েছে তাদের দেশে ফেরার যাত্রা। জিম্বাবুয়ের হারারে থেকে দক্ষিণ আফ্রিকার রাজধানী জোহানেসবার্গ। স্থানীয় সময় ভোর চার টায় (বাংলাদেশে তখন বুধবার সকাল আটটা) হারারের টিম হোটেল ছেড়ে বিমান বন্দরের উদ্দেশ্যে ছেড়েছে টিম বাংলাদেশের বাস।

হারারে এয়ারপোর্ট থেকে প্রথমে জোহানেসবার্গ যাত্রা। দুই ঘণ্টার বিমান ভ্রমণ শেষে জোহানেসবার্গ বিমান বন্দরে অন্তত ঘণ্টা চারেকের বিরতি। এরপর কাতার এয়ারওয়েজে করে দোহার পথে যাত্রা শুরু হবে বাংলাদেশ দলের ক্রিকেটারদের।

দোহা এসে একইভাবে কানেক্টিং ফ্লাইটে তারা ফিরে আসবেন ঢাকায় এবং ফ্লাইটে বিলম্ব না হলে কাল সকাল নয়টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করবেন ক্রিকেটাররা। সব মিলিয়ে প্রায় ২৩ থেকে ২৪ ঘন্টার দীর্ঘ বিমান ভ্রমণ।

এরপর বিমান বন্দর থেকে সোজা ঢাকা ইন্টারকন্টিনেন্টাল হোটেলে জৈব সুরক্ষা বলয়ে ঢুকে যাবে টিম বাংলাদেশ। অস্ট্রেলিয়ার বিপক্ষে পাচ ম্যাচের টি-২০ সিরিজের জন্য বাংলাদেশ দল এখানেই অবস্থান করবে। পাশাপাশি একই দিন বিকেলে ঢাকায় এসে অস্ট্রেলিয়া দলও উঠবে হোটেল ইনটারকন্টিনেন্টালে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*