রোনালদোর বিপক্ষে শুরুতেই গোল করলেন মেসি

খেলার শুরুতেই সৌদি অলস্টারের বিপক্ষে লিড পেয়েছে পিএসজি। আর ক্লাবটি লিড পেয়েছে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির গোলে।বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সৌদি আরবের কিং ফাহাদ স্টেডিয়ামে সৌদি অলস্টার দলের মুখোমুখি হয়েছে লিগ ওয়ান চ্যাম্পিয়ন পিএসজি। অলস্টার একাদশে রয়েছেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। আর পিএসজিতে খেলছেন নেইমার, মেসি এবং এমবাপ্পেরা।

খেলার শুরুর দিকেই গোল করেছেন মেসি। মাত্র তিন মিনিটের সময়ে তিনি গোলটি করেন সৌদি অলস্টার দলের বিপক্ষে। আর মেসিকে গোল করতে সহায়তা করেছেন ব্রাজিল তারকা নেইমার। বল পেয়ে ডান প্রান্ত দিয়ে রোনালদোদের সীমানায় নিয়ে যান নেইমার।

সেখানে ক্ষুধার্ত বাঘের মতো অপেক্ষা করছিলেন মেসি। প্রথম সুযোগটি তাই করলেন না হাতছাড়া। সৌদি অলস্টারের গোলরক্ষক মোহাম্মদ আল-ওয়াইসকে ফাঁকি দিয়ে মেসি বল জড়ান জালে। তাতে শুরুতেই ধাক্কা খেলেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

পিএসজি একাদশকেইলর নাভাস, আশরাফ হাকিমি, মারকুইনহোস, সার্জিও রামোস, হুয়ান বারনেট, ফ্যাবিয়ান রুইজ, রেনেতো সানচেজ, কার্লোস সোলার, লিওনেল মেসি, কিলিয়ান এমবাপ্পে ও নেইমার।

মোহাম্মদ আল-ওয়াইস, সুলতান আল-ঘানাম, জাং হায়ুন-সো, আলী আল বুলাইহি, সৌদ আব্দুলহামিদ, লুইজ গুস্তাভো, আবদুল্লাহ আল-খাইবারি, গঞ্জালো মার্টিনেজ, সালেম আল-দাউসারি, মুসা মারেগা ও ক্রিস্টিয়ানো রোনালদো। LIVE LINK

Sharing is caring!