রোজিনাকে মুক্তি দিয়ে স্বাধীনতা পুরস্কার দেয়া উচিত: ডা. জাফরুল্লাহ

জনগণের জন্য তথ্য সংগ্রহ করায় সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করে পুরো সাংবাদিক সমাজকে হেনস্তা করা হয়েছে বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্যের ট্রাস্টি ডাক্তার জাফরুল্লাহ চৌধুরী।

বলেছেন, সাংবাদিক রোজিনাকে মুক্তি দিয়ে স্বাধীনতা পুরস্কার দেয়া উচিত। শনিবার (২২ মে) জাতীয় প্রেসক্লাবে ন্যাশনাল সলিডারিটি ফ্রি প্যালেস্টাইন শীর্ষক গোলটেবিল আলোচনায় তিনি এ মন্তব্য করেন।

এ সময় তিনি বলেন, সরকারের উচিত ভুল স্বীকার করে ক্ষমা চেয়ে রোজিনা ইসলামকে স্বাধীনতা পুরস্কার দেয়া। এ ঘটনার জন্য মন্ত্রণালয়ের দুর্নীতিবাজদের বিচারের আওতায় আনতে হবে।

তা না হলে জনগণ শিগগিরই বিচারকদেরও বিচার করবে। অনুষ্ঠানে জেলখানায় হেফাজত নেতার মৃ’ত্যুকে একটি হ’ত্যা’কা’ণ্ড বলেও মন্তব্য করেন ডাক্তার জাফরুল্লাহ চৌধুরী।

আরো পড়ুন: সেনাবাহিনী থেকে সালমানের সিনেমায়! গেল ঈদে মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত ‘রাধে-ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটি। যে সিনেমায় নিয়ম ভেঙেছিলেন সালমান খান। ক্যারিয়ারে প্রথম চুমু দৃশ্যে অভিনয় করেছেন সালমান। এ নিয়ে ভক্তদের মাঝেও দেখা দিয়েছিল মিশ্র প্রতিক্রিয়া।

এ নিয়ে আলোচনা চলতে চলতেই জানা গেল নতুন খবর। সালমান খানের সিনেমায় অভিনয় করেছেন ভুটানের সেনা সাংঘাই শেলথ্রিম। বলিউড ভাইজানের সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে বেশ উচ্ছ্বসিত তিনি।

সাংঘাই শেলথ্রিম ছিলেন ভুটানের সেনাবাহিনীতে কর্মরত। আন্তর্জাতিক ফিটনেস প্রতিযোগিতায় ভুটানের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন তিনি। এজন্য ছেড়ে দিয়েছিলেন সামরিক বাহিনীর চাকরি। পরিচালক হায়দার খানের সঙ্গে মুম্বাই গিয়েছিলেন তিনি। সেখান থেকেই সালমান খানের সঙ্গে দেখা করার সুযাগ হয়।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*