রেকর্ড শনাক্তের দিনে শতাধিক মৃত্যু

এছাড়া একদিনে দেশে রেকর্ড সংখ্যক শনাক্ত হয়েছে। নতুন করে করোনা পজিটিভ হয়েছেন আরও ৮ হাজার ৩৬৪ জন। এতে দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৮ লাখ ৯৬ হাজার ৭৭০ জন। সোমবার (২৮ জুন) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৩ হাজার ৫৭০ জন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ৮ লাখ ৭ হাজার ৬৭৩ জন। এদিন মোট নমুনা পরীক্ষা করা হয় ৩৫ হাজার ৫৯ জনের। ২৪ ঘণ্টায় শনাক্তের হার ২৩ দশমিক ৮৬ শতাংশ।

দেশে এ পর্যন্ত মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৬৫ লাখ ৪১ হাজার ৮৪০টি। এর আগে, দেশের এ যাবতকালে করোনায় মৃ’ত্যুর সব রেকর্ড ছিল গতকাল রোববার। ওইদিন মৃ’ত্যুর মিছিলে যোগ হয়েছে আরও ১১৯ জন। এছাড়া, চলতি বছরের ১৯ এপ্রিল দেশে করোনায় দ্বিতীয় সর্বাধিক ১১২ জনের মৃ’ত্যু হয়।

গত ২৫ জুন মা’রা যান ১০৮ জন। এছাড়া ১৮ এপ্রিল ১০২ জন মা’রা যান। ১৬, ১৭ ও ২৫ এপ্রিল মা’রা যান ১০১ জন করে। এদিকে, করোনাভাইরাসে আক্রান্ত ও প্রাণ’হা’নির পরিসংখ্যান রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, সোমবার (২৮ জুন) সকাল ৮টা পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টায় বিশ্বে মা’রা গেছেন আরও ৫ হাজার ৯৬০ জন এবং আ’ক্রা’ন্ত হয়েছেন ৩ লাখ ৯ হাজার ১৭৯ জন।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*