রিভার্স স্কুপে ছক্কা মেরে চমকে দিলেন ব্যাটসম্যান! (ভিডিওসহ)

ক্রিকেট মাঝে মধ্যেই দর্শনীয় সব শট উপহার দেয়। এই তো মাস তিনেক আগে জোফরা আর্চারকে রিভার্স স্কুপ মেরে হইচই ফেলে দিয়েছিলেন ঋষভ পন্থ। তার এই শট নিয়ে বহু উচ্ছ্বসিত আলোচনা হয়েছে। এবার অনবদ্য একটি রিভার্স স্কুপ মেরে সবাইকে চমকে দিয়েছেন নিউজিল্যান্ডের গ্লেন ফিলিপস।

টি-টোয়েন্টি ব্লাস্টের একটি ম্যাচে ঘটেছে এই ঘটনা। ব্রিস্টলে মুখোমুখি হয়েছিল গ্লস্টারশায়ার এবং গ্ল্যামারগন। গ্লস্টারশায়ারের ব্যাটসম্যান গ্লেন ফিলিপস ৪ নম্বর ব্যাটসম্যান হিসেবে ইনিংসের ১০ম ওভারে ব্যাট করতে নেমেছিলেন। তিনি ব্যাট করতে নামার পর থেকেই পুরো আক্রমণাত্মক মেজাজে ছিলেন।

চার -ছক্কাের বন্যা বইয়ে ৪১ বলে অপরাজিত ৯৪ রান করেন। এই ইনিংসে তিনি ৯টি চার এবং ৬টি ছক্কা হাঁকান। তার মধ্যেই রিভার্স স্কুপে একটি ছক্কা মারেন। বোলার ছিলেন ড্যান ডুথওয়েট। ফিলিপস তাকে সেভাএ রিভার্স স্কুপে ছক্কা হাঁকান, যেন ক্যানভাসে তুলির ছোঁয়ায় ফুটে ওঠা শিল্পীর মনের সৌন্দর্য।

শটটি দেখে বিশেষজ্ঞরাও চোখ কপালে তুলেছেন। প্রথমে ব্যাট করে ফিলিপসের ৯৪ রানের সৌজন্যে ২ উইকেট হারিয়ে ২১৬ রান করে গ্লস্টারশায়ার। ফিলিপসের সঙ্গী বেনি হাওয়েল ৩৩ বলে ৫৩ রান করে অপরাজিত থাকেন। জবাবে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৮২ রানেই থেমে যায় গ্ল্যামারগন।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*