রাতে নিজের অজান্তেই নারিকেল গাছের মাথায় গেলেন গৃহবধূ!

প্রতিটি ধর্মগ্রন্থে জিন-ভূ’ত ইত্যাদির আ’ছরের ব্যাপারে অনেক বর্ণনা রয়েছে। বাইবেলে ঈসা আ:-এর জিন বা প্রে’তাত্মা তা’ড়ানোর এত ঘটনা রয়েছে যে, মনে হবে ঈসা আ:-এর জিন তা’ড়ানো ছাড়া অন্য কোনো কাজ ছিল না। কুরআন এ ব্যাপারে সম্পূর্ণ ব্যতিক্রম। কুরআনে জিনের আছর বা জিন তা’ড়ানোর ব্যাপারে সরাসরি একটি আয়াতও নেই।

নতুন খবর হচ্ছে, ‘জ্বিনের ‘আছরে’ রাতে নিজের অ’জান্তেই নারিকেল গাছের মাথায় উঠে পড়েন তাহমিনা খাতুন (২২) নামে এক গৃহবধূ! খবর পেয়ে তাকে উ’দ্ধার করে মহেশপুর ফায়ার সার্ভিসের সদস্যরা। ঘটনাটি বৃহস্পতিবার (২৪ জুন) রাত সাড়ে ১০টার দিকে ঝিনাইদহের মহেশপুর উপজেলার বেগমপুর গ্রামে ঘটে।

তাহামিনা একই গ্রামের মো. হাসানের স্ত্রী। ওই গৃহবধূর পরিবার জানায়, জ্বি’নের সমস্যা আছে তাহমিনার। জ্বীন-ই তাকে রাতের অ’ন্ধকারে ঘর থেকে বের করে নিয়ে নারিকেল গাছের মাথায় উঠায়। তবে চিকিৎসকরা বলছে, তাহমিনা মানসিক বি’কারগ্র’স্ত রোগী। তার মা’নসিক রোগ বিশেষ’জ্ঞ কোনো চিকিৎসকের দ্বারা চিকিৎসা প্রয়োজন।

জানা গেছে, আগে থেকেই জ্বিনের সমস্যা রয়েছে তাহমিনার। বৃহস্পতিবার রাত ৮টার দিকে হঠাৎ তাহমিনাকে ঘরে না দেখে খোঁজাখুঁজি শুরু করে তার পরিবারের লোকজন। খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পাশের একটি নারিকেল গাছের মাথার ওপর থেকে আওয়াজ আসে— ‘আমাকে নামা, নিয়ে গেলো আমাকে’।

পরে গাছটির মাথায় টর্চ’লাইট মে’রে দেখা যায়, গাছের মা’থায় বসে আছেন তাহমিনা! এ অবস্থায় তাকে নামানোর সব চেষ্টা বিফলে গেলে মহেশপুর ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। খবর পেয়ে ঘ’টনাস্থলে পৌঁছে এক ঘণ্টার চেষ্টার পর তাহমিনাকে গাছের মাথা থেকে নামিয়ে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিসের সদস্যরা।

গাছ থেকে গৃহবধূকে নামানো বিষয়টি নিশ্চিত করে মহেমপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রমেশ কুমার সাহা জানান, গাছ থেকে নামানোর সময় তাহমিনার জ্ঞান ছিল না। উদ্ধার কাজ শেষে তাকে হাসপাতালে পাঠানো হয়।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*