রাজের বাসা থেকে বেরিয়ে এসেছি, শিগগিরই বিচ্ছেদের চিঠি পাঠাব: পরীমণি

এবার স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। গতকাল শুক্রবার ৩১ ডিসেম্বর দিবাগত রাত পৌনে ১টার দিকে ফেসবুকে এক স্ট্যাটাসে এমনই কিছুর আভাস দেওয়ার পর সংবাদমাধ্যমের কাছেও স্বীকার করেছেন এর সত্যতা। স্ট্যাটাসে পরী লিখেছেন, হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই।


এ বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের কাছে পরী জানিয়েছেন, রাজের সঙ্গে এখনও বিচ্ছেদ হয়নি তার। তবে স্বামীর সঙ্গে সম্পর্ক ছিন্ন করে বাসা থেকে বের হয়ে এসেছেন তিনি। শিগগিরই রাজকে বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দিবেন। পরী জানান, বেশ কিছুদিন ধরেই সমস্যা হচ্ছিল। তবুও সন্তানের মুখের দিকে তাকিয়ে একসঙ্গে থাকার চেষ্টা করেছেন। কিন্তু এখন আর সেই পরিস্থিতি না থাকায় আলাদা হয়ে গেলাম।

এর আগে গত ২০২১ সালের ১৭ অক্টোবর চুপিসারে অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেন পরীমণি। চলতি বছরের ১০ জানুয়ারি এ খবর প্রকাশ্যে আনেন তারা। সেসময় পরী জানান, তাদের ঘরে সন্তান আসছে। গত ১০ আগস্ট রাজধানীর একটি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন পরী। রাজ-পরীর সন্তানের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

এদিকে গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার সেটে দুজনের পরিচয় ও প্রেম; তারপর হুট করেই বিয়ে। বিয়ে ও সন্তান জন্মের পর বেশ ভালোই যাচ্ছিল তাদের নতুন জীবন। রাজ-পরীর দুষ্টু, মিষ্টি কিংবা আবেগ-মাখা কর্মকাণ্ড বরাবরই ভক্তদের নজর কেড়েছে। অন্তর্জালে তাদের নানান মুহূর্তের ছবি বেশ প্রশংসা কুড়ায়। তবে বছর না ঘুরতেই, বছরের শেষ দিন পরী দিলেন সম্পর্ক ছিন্নর খবর।

Sharing is caring!