রাজশাহীতে কমেছে মৃত্যুর মিছিল!

গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করো’না সং’ক্র’মণ ও উপসর্গ নিয়ে আরও ১৪ জন মা’রা গেছেন। বৃহস্পতিবার (২৪ জুন) সকাল ৯টা থেকে শুক্রবার (২৪ জুন) সকাল ৯টার মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মা’রা যান।

এর আগে বৃহস্পতিবার (২৪ জুন) একদিনে হাসপাতালের ক’রোনা আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় রেকর্ড ১৮ জনের মৃ’ত্যু হয়। রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালের করোনা আই’সোলেশন ওয়ার্ডে ১৪ জন মা’রা গেছেন।

আরো পড়ুন: মেহেরপুরে একদিনে ৪১ জনের ক’রোনা শনা’ক্ত, মৃ’ত ১:মেহেরপুরে লাফিয়ে বাড়ছে করো’নাভাইরা’স আ’ক্রা’ন্তের সংখ্যা। এ জেলায় গত ২৪ ঘণ্টায় ১১৩টি নমুনা পরীক্ষায় ৪১ জনের ফলাফল প’জিটিভ এসেছে। আর মা’রা গেছেন একজন। তার বাড়ি গাংনী উপজেলায়। বৃহস্পতিবার (২৪ জুন) রাতে জেলা সিভিল সার্জন ডা. নাসির উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মেহেরপুরে মোট ৩৮৩ জন করো’নাভাই’রাসে আ’ক্রা’ন্ত হয়েছেন। আ’ক্রা’ন্তদের মধ্যে মেহেরপুর সদর উপজেলার ১৫৪ জন, গাংনী উপজেলার ১৪৫ জন এবং ৮৪ জন মুজিবনগর উপজেলায়। ডা. নাসির উদ্দিন বলেন, এ পর্যন্ত জেলায় করো’নায় মা’রা গেছেন ৩৮ জন। আর সুস্থ হয়েছেন ১ হাজার ৫৩ জন। মেহেরপুরে লকডাউন ও স্বাস্থ্যবিধি না মানার কারণে ক’রোনার প্রকোপ দিন দিন বেড়ে’ই চলেছে বলে জানান তিনি।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*