মোস্তাফিজকে না খেলানোর পরামর্শ !

নিলাম থেকে মোটা টাকা খরচ করে খেলোয়াড় কিনেও প্রত্যাশা অনুযায়ী ফল পাচ্ছে না রাজস্থান রয়্যালস। চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্রথম তিন ম্যাচের দুটিতেই হেরেছে তারা। এমতাবস্থায় দলটির পেসার মোস্তাফিজুর রহমানকে না খেলাতে বলছেন ভারতের সাবেক ক্রিকেটার আকাশ চোপড়া।

আকাশ মনে করেন, ব্যাটিংয়ে শক্তি বাড়াতে হবে রাজস্থানের। এজন্য ওপেনিংয়ে মনন ভোরার পরিবর্তে লিয়াম লিভিংস্টোনকে পছন্দ তার। বিদেশি কোটা হওয়ায় এই ইংলিশ মারকুটে ব্যাটসম্যানের অন্তর্ভূক্তিতে মোস্তাফিজকে বসাতে বলছেন আকাশ। আর পেস বিভাগে নিতে বলছেন যেকোনো এক ভারতীয় পেসারকে।

গণমাধ্যমকে আকাশ বলেন, ‘বাটলার-স্যামসনরা রান না পেলে রাজস্থান আগাতে পারবে না। এই দুজন না থাকলে ওদের কাজ হবে না। তাই মনে হচ্ছে পরের ম্যাচে একাদশে পরিবর্তন আনতে হবে। মোস্তাফিজের জায়গায় লিয়াম লিভিংস্টনকে সুযোগ দেওয়া যেতে পারে।

‘মনন ভোরাকে একাদশের বাইরে রেখে এক ভারতীয় পেসার খেলাতে পারে। আর নিজেদের খেলার পরিকল্পনাতেও পরিবর্তন আনতে হবে।’ যোগ করেন আকাশ।

নিজেদের সর্বশেষ ম্যাচে গতকাল চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হয়েছিল রাজস্থান। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত সে ম্যাচে বল হাতে খরুচে ছিলেন মোস্তাফিজ। ৪ ওভার বল করে ৩৭ রানের বিনিময়ে এক উইকেট নেন বাংলাদেশের এই তারকা পেসার।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*