মেসি-রোনালদোর মুখোমুখি লড়াই দেখতে পারবেন যেভাবে

গত বছরের ৩০ ডিসেম্বর বড় চমক হয়ে আসে ক্রিস্টিয়ানো রোনালদোর ইউরোপ ছাড়ার খবর। ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্কছেদের পর ক্লাবহীন থাকা পর্তুগিজ অধিনায়ক যোগ দিয়েছেন সৌদি আরবের পেশাদার লিগের দল আল নাসরে। ক্লাবটির হয়ে রোনালদোর এখনও অভিষেক না হলেও বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সৌদি আরবের ফুটবলে অভিষেক হচ্ছে রোনালদোর।


সৌদি অলস্টার দলের হয়ে অভিষেক হচ্ছে ক্রিস্টিয়ানো রোনালদোর। আর অভিষেকেই তার হাতে থাকছে অধিনায়কের আর্মব্যান্ড। হোক না প্রীতিম্যাচ, তবুও ম্যাচটি ছড়াচ্ছে উত্তাপ। এই ম্যাচ দিয়ে যে দীর্ঘ দুই বছর পর মুখোমুখি হচ্ছেন মেসি-রোনালদো। চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে সবশেষ মুখোমুখি হয়েছিলেন এই দুই চিরপ্রতিদ্বন্দ্বী খেলোয়াড়।

সে সময় লিওনেল মেসি খেলেন বার্সেলোনায় আর ক্রিস্টিয়ানো রোনালদোর ঠিকানা ছিল য়্যুভেন্তাস।সৌদি আরবের রাজধানী রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বাংলাদেশ সময় দিনগত রাত ১২টায়।



ম্যাচটি দেখা যাবে বেইন স্পোর্টসে। আমেরিকায় ম্যাচটি লাইভ স্ট্রিম করবে ফুবো টিভি। এছাড়াও ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হবে পিএসজির সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। তাই দর্শকরা চাইলে পিএসজির ফেসবুক, ইউটিউব অ্যাকাউন্ট থেকেও উপভোগ করতে পারবেন ম্যাচটি।

ম্যাচটি দেখতে ইতোমধ্যে ২০ লাখ ফুটবলপ্রেমী টিকিটের আবেদন করেছে। যদিও কিং ফাহাদ স্টেডিয়ামের ধারণক্ষমতা প্রায় ৭০ হাজার। যেখানে গাদাগাদি করে সর্বোচ্চ ৮০ হাজার দর্শক খেলা উপভোগ করতে পারবেন।



এ ম্যাচ নিয়ে দর্শকদের মধ্যে এত আগ্রহের কারণ আছে আরও একটা। পিএসজির জার্সি গায়ে দেখা যেতে পারে সময়ের অন্যতম সেরা দুই তারকা নেইমার জুনিয়র ও কিলিয়ান এমবাপ্পেকেও। চার তারকাকে এক সঙ্গে দেখার এমন সুবর্ণ সুযোগ হাতছাড়া করতে চান না কেউই।

Sharing is caring!