মেসির প্রস্তাব নিয়ে মুখ খুলল সৌদি ফেডারেশন

এবার রোনালদোকে উচ্চ বেতনে সৌদি লিগে এনেছে আল নাসর। ক্লাবটির সঙ্গে আড়াই বছরের চুক্তি করেছেন পর্তুগিজ তারকা। পাঁচটি ব্যালন ডি’অর জয়ী সিআর সেভেনকে বেতন-ভাতা মিলিয়ে দিতে হবে ২০০ মিলিয়ন ডলারের ওপরে। রোনালদোর দেখাদেখি সৌদি প্রো লিগের আল হিলাল লিওনেল মেসিকে দলে ভেড়াতে চায় বলে খবর বেরিয়েছিল।

সংবাদমাধ্যমটি দাবি করে, মেসির সঙ্গে চুক্তি করতে ২৪৬ মিলিয়ন পাউন্ড বা প্রায় তিনশ মিলিয়ন ডলার খরচ করতে প্রস্তুত ক্লাবটি। চলতি মৌসুম শেষেই পিএসজির সঙ্গে চুক্তি শেষ মেসির। সংবাদমাধ্যমের দাবি অনুযায়ী, আল হিলাল তাকে উচ্চ বেতন দিয়ে দলে ভেড়াতে চায় এবং মেসি-রোনালদোর লড়াই পুনরায় ফুটবল বিশ্বকে দেখাতে চায়।

এ বিষয়টি নিয়ে সৌদি ফুটবল ফেডারেশনের জেনারেল সেক্রেটারি ইব্রাহিম আলকাসিম সংবাদমাধ্যম মার্কাকে বলেছেন, তিনি এ বিষয়ে কিছু জানেন না, ‘মেসির সৌদি লিগে আসার সম্ভাবনার বিষয়ে এখন পর্যন্ত আমরা কিছু জানি না। অস্বীকার করব না, ভবিষ্যতে অবশ্যই সৌদি লিগে তাকে আমরা দেখতে চাই।



তিনি আরও বলেন, ‘সৌদি ফেডারেশন এখানকার ফুটবলে উন্নতি আনতে চায় এবং মেসি-রোনালদোকে আবার মুখোমুখি করা হবে দারুণ ব্যাপার। তবে সত্যি হলো, বিষয়টি নিয়ে এখনো আমরা কিছু জানি না।

এদিকে লিওনেল মেসির বয়স হয়ে গেছে ৩৫ বছর। কাতার বিশ্বকাপ জিতেছেন তিনি। লিও এখন সর্বজয়ী ফুটবলার। সব লক্ষ্য পূরণ হয়ে যাওয়ায় তিনি যুক্তরাষ্ট্র, কাতার কিংবা সৌদির লিগে খেলার সিদ্ধান্ত নিতেও পারেন। তবে বিভিন্ন সংবাদমাধ্যমের দেওয়া দলবদলের খবর অনুযায়ী, পিএসজি লিওর সঙ্গে নতুন চুক্তির ব্যাপারে আত্মবিশ্বাসী।

Sharing is caring!