মেসির উদ্দেশে যা লিখলেন স্ত্রী রকুজ্জো

চিরপ্রতিদ্বন্দী ব্রাজিলের মাঠে দুর্দান্ত এক টুর্নামেন্ট শেষ করল আর্জেন্টিনা। নেইমারদের কাঁদিয়ে শেষ হাসি ফুটল মেসির-মার্টিনেজদের মুখে।ফাইনালে জয়ের নায়ক পুরো সিরিজে বদলি হিসেবে নামা আনহোল ডি মারিয়া। ফাইনালে যিনি শুরুতেই মাঠে নামেন।

২২ মিনিটের মাথায় মাঝমাঠ থেকে দি পলের উড়িয়ে মারা বল ধরে ব্রাজিল গোলরক্ষক এদারসনের মাথার উপর তা জালে জড়িয়ে দেন ডি মারিয়া। পরাস্ত করেন ব্রাজিল ডিফেন্ডার রেনান লোদিকেও।ডি মারিয়ার সেই একমাত্র গোলই জয় এনে দিয়েছে আর্জেন্টিনাকে। আলবিসেলেস্তেদের মহাপ্রাচীর ব্রাজিলিয়ানদের সব শটই প্রতিহত করেন।

১-০ গোলের ব্যবধানে শিরোপা জয়ের উল্লাস মাঠেই মোবাইল ফোনে স্ত্রী আন্তোলেনা রকুজ্জোর সঙ্গে ভাগাভাগি করেছেন মেসি।দীর্ঘ ২৮ বছর পর স্বামীর হাত ধরে শিরোপা আসছে আর্জেন্টিনায়, সেই পরম আনন্দ একসঙ্গে উদযাপনের তর সইছে না রকুজ্জোর।তবে তার আগেই মেসি ও আর্জেন্টাইনদের জন্য জয়োল্লাসের বার্তা দিয়ে রাখলেন রকুজ্জো।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে মেসিদের উদযাপনের একটি ছবি আপলোড করে আন্তোলেনা লিখেছেন, ‘আমরা চ্যাম্পিয়ন। এগিয়ে যাও আর্জেন্টিনা। এগিয়ে যাও ভালোবাসা (মেসি), এগিয়ে যাও। এতদিন ধরে যা স্বপ্ন দেখেছ, অবশেষে তা পেয়েছ। তুমি সত্যিই এটির যোগ্য দাবিদার। তোমাকে দেখতে ও একসঙ্গে উদযাপনের তর সইছে না আমার।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*