মুশফিককে কারণ দর্শানোর নোটিশ বিসিবির

টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থ হয়ে দেশে ফিরতেই শুরু হয়েছে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ। ৩ ম্যাচের সিরিজের পরেই রয়েছে দুই ম্যাচের টেস্ট সিরিজ। বিশ্বকাপে হতচ্ছাড়া পারফরম্যান্সের পর টি-টোয়েন্টি সিরিজের দলে এসেছে ছয়টি পরিবর্তন।

বাদ পড়াদের মধ্যে একজন দলের অন্যতম খেলোয়াড় মুশফিকুর রহিম।তবে বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু দল ঘোষণার দিন জানান, টেস্ট সিরিজের জন্য বিশ্রাম দেওয়া হয়েছে মুশফিকুর রহিমকে। তাই টি-টোয়েন্টি সিরিজের দলে রাখা হয়নি।

নির্বাচকের এমন কথায় বেশ ক্ষুব্ধ হয়েছিলেন মুশফিক। গণমাধ্যমে বলেছিলেন, আমাকে তারা বলেছেন, নির্বাচক কমিটি, ম্যানেজমেন্ট, হেড কোচ ও টিম ডিরেক্টর- সবাই মিলেই সিদ্ধান্ত নিয়েছেন যে, আমাকে দলে রাখা হবে না। আমাকে জানানো হয়েছে। নান্নু ভাই জানিয়েছেন। বলেছেন, আমাকে বিশ্রাম দেওয়া হয়েছে সামনে টেস্ট খেলা থাকায়।

গণমাধ্যমে মুশফিকুর রহিমের এমন বক্তব্যের প্রেক্ষিতে কারণ দর্শানো নোটিস দিয়েছে বিসিবি, সন্ধ্যায় বোর্ডে শুনানি হবে বলেও জানা গেছে।এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন, নির্বাচকরা তাকে (মুশফিক) সম্মান দিয়েছিলেন। কারণ, দীর্ঘ সময় বাংলাদেশ দলকে সার্ভিস দিয়েছেন তিনি।

তবে সেটি তিনি ধরে রাখতে পারেননি। তার কিছু মন্তব্য আমাদের নজরে এসেছে। এ জন্যই তাকে কারণ দর্শানোর জন্য ডাকা হয়েছে।সদ্য শেষ হওয়া বিশ্বকাপে ৮ ম্যাচে ১৪৪ রান করেছিলেন দলের অন্যতম ব্যাটার মুশফিকুর রহিম। এমনকি দলের গুরুত্বপূর্ণ সময়ে ভুল শট খেলে বিপদে ফেলেন দলকে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*