মিনাকে নিয়ে মেসি-সুয়ারেজের তামাশা

আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসি ও উরুগুয়ের তারকা স্ট্রাইকার লুইস সুয়ারেজের বন্ধুত্বটা বেশ গভীর। স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় একসঙ্গে খেলার সুবাদে আরও দৃঢ় হয়েছে তাদের বন্ধুত্ব। এখন ভিন্ন ক্লাবে খেললেও টান কমেনি দুই বন্ধুর। যার প্রমাণ আরও একবার মিলল সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টের সুবাদে।

যে মেসি-সুয়ারেজ মিলে পরোক্ষভাবে মজা নিয়েছেন কলম্বিয়ার ডিফেন্ডার ইয়েরি মিনাকে নিয়ে। যা এখন ফুটবল পাড়ায় রীতিমতো ভাইরাল। ঘটনার সূত্রপাত কলম্বিয়া ও উরুগুয়ের মধ্যকার কোয়ার্টার ফাইনাল থেকে। সেই ম্যাচে নির্ধারিত সময়ে খেলা ছিল গোলশূন্য ড্র। পরে টাইব্রেকারে উরুগুয়েকে হারিয়ে সেমিফাইনালে উঠে যায় কলম্বিয়া।

সেই জয়ের পর উরুগুয়ের খেলোয়াড়দের ব্যঙ্গ করে নাচ দিয়েছিলেন মিনা। পরে সেমিফাইনাল ম্যাচে আর্জেন্টিনার মুখোমুখি হয় কলম্বিয়া। যেখানে নির্ধারিত সময়ে খেলা ছিল ১-১ গোলে ড্র। ফল নির্ধারণী টাইব্রেকারে কলম্বিয়াকে হারিয়ে ফাইনালের টিকিট নিজেদের করে নেয় আর্জেন্টিনা।

সেমিফাইনাল জেতার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে একটি পোস্ট করেন মেসি। যেখানে তিনি লিখেন, ‘এই দলের অংশ হতে পেরে আমি গর্বিত। আরও একটি লক্ষ্যপূরণ। ধন্যবাদ ঈশ্বর, এই মুহূর্তগুলো চলমান রাখায়। এখন শিরোপার জন্য ছোটা।’

স্বাভাবিকভাবেই মেসির সেই পোস্টের নিচে পড়েছে হাজারও মন্তব্য, পছন্দ করেছেন লাখো অনুসারী। এরই মধ্যে একটি মন্তব্য ছিল লুইস সুয়ারেজের। তিনি লিখেছেন, ‘সাবাশ বন্ধু। অভিনন্দন। এবার চলো নাচি।’ এই শেষের বাক্যটাই মূলত ইয়েরি মিনার উদ্দেশ্যে লেখা।

সেমিফাইনাল ম্যাচে টাইব্রেকারে জেতার পর লিওনেল মেসিও মিনাকে উদ্দেশ্য করে বলেছি, ‘যাও, সামনে যাও, এবার নাচো।’ এরই রেশ ধরে মূলত ইন্সটাগ্রামেও একই মন্তব্য করেছেন সুয়ারেজ। শুধু তাই নয়, ইয়েরি মিনার ইন্সটাগ্রাম আইডি আনফলোও দিয়েছেন মেসি।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*