মিথিলাকে নয়, রাতে বাংলাদেশি অন্য নায়িকাকে ম্যাসেজ দিয়েছিলেন সৃজিত

দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। অভিনেত্রীর স্বামী সৃজিত মুখার্জি কলকাতার পাশাপাশি বাংলাদেশেও বেশ জনপ্রিয়। তবে স্ত্রী মিথিলাকে নয় রাতে বাংলাদেশি অন্য অভিনেত্রীকে ম্যাসেজ দিয়েছিলেন তিনি।


বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। সৃজিতের পরিচালিত ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ সিরিজের মাধ্যমে টালিউডে পা রাখেন এই অভিনেত্রী। জীবনে অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে গিয়েছেন তিনি। তবে এত কিছুর পরেও কখনও থেমে থাকেননি বাঁধন।

আর এই অভিনেত্রীকেই মাঝরাতে ম্যাসেজ দিয়েছিলেন কলকাতার এই নির্মাতা। ঠিক কী ভাবে সৃজিতের সিরিজে কাজ করার সুযোগ পেয়েছিলেন বাঁধন, সে গল্পই শোনান অভিনেত্রী।

বাঁধনের বলেন, সৃজিতের মেসেজ প্রথমে ফেক মনে হয়েছিলো আমার। করোনা মহামারির শুরুর দিকে হঠাৎ রাতে সৃজিতের মেসেজ আসে। ওই সময় মনে হয়েছিল এই পরিস্থিতিতে সৃজিত আমাকে নিয়ে সিরিজের কথা ভাবছেন, এটা তো সম্ভব!

এরপরের দিন বাংলাদেশের এক প্রযোজক কনফারেন্স কলে আমাকে সৃজিতের সঙ্গে কথা বলিয়ে দেন। তারপরেই আমার বিশ্বাস হয় যে ম্যাসেজ টা তারই ছিল। তবে অনেকে মনে করতে পারেন, স্ত্রী মিথিলাকে না নিয়ে কেন বাঁধনকে বেছে নিয়েছিলেন সৃজিত? যদিও এই প্রশ্নের উত্তর আগেও দিয়েছেন নির্মাতা।

Sharing is caring!