মিথিলাকে ঘিরে শুরু হওয়া সেই গুঞ্জনই সত্যি হলো!

মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান খানের সঙ্গে দীর্ঘদিনের সংসার জীবনের ইতিটানার পর থেকেই প্রায়ই আলোচনা-সমালোচনায় উঠে আসে মিথিলা। ওপার বাংলার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে মিথিলার বিয়ে নিয়েও কম সমালোচনা হয়নি।

এবার আবারও সংবাদের শিরোনাম মিথিলা। তবে এবার ব্যক্তি জীবন নিয়ে নয়। গত এক সপ্তাহ ধরে মিডিয়া পাড়ায় গুঞ্জন চলছে, নাটকে নয়, একেবারে টলিউডের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন মিথিলা। গুঞ্জন যতই চলুক না কেন, কোন কথা না বলে বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন পরিচালক রাজর্ষি দে ও মিথিলা দু’জনেই। অবশেষে সপ্তাহ ব্যাপী চলা সেই গুঞ্জনই সত্যি হলো।

নির্মাতা রাজর্ষি দে জানালেন, তার ‘মায়া’ সিনেমায় অভিনয় করছেন মিথিলা, এরই মধ্যে লুক টেস্ট সম্পন্ন হয়েছে। ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে পরিচালক রাজর্ষি দে বলেন ‘চিত্রনাট্য রচনার সময়ে মায়া চরিত্রের জন্য ভেবে রেখেছিলাম মিথিলাকে। তার কিছু কাজ দেখে সৃজিতের সঙ্গে যোগাযোগ করলে ইতিবাচক সাড়া পাই।

পরে চিত্রনাট্য পাঠালে মিথিলা খুব পছন্দ করেন। এই চলচিত্রে মিথিলাকে তিন বয়সের চরিত্রে দেখা যাবে।’ মিথিলা বর্তমানে কলকাতায় শ্বশুরবাড়িতে অবস্থান করছেন। এ সিনেমার বিষয়ে মন্তব্য করার মতো অবস্থায় নেই তিনি। মিথিলা বলেন – ‘এই মুহূর্তে সিনেমাটি নিয়ে কথা বলার মতো অবস্থায় আমি নেই। অন্তত অনুমান নির্ভর কথা বলা ঠিক হবে না।’

শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ নিয়ে নির্মিত হচ্ছে এই চলচ্চিত্র। এতে লেডি ম্যাকবেথের চরিত্রে অভিনয় করবেন কলকাতার তনুশ্রী চক্রবর্তী। এছাড়াও অভিনয় করবেন – কমলেশ্বর মুখোপাধ্যায়, গৌরব চট্টোপাধ্যায়, সৌরভ দাস, দেবলীনা কুমার, অনিন্দ্য চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী প্রমুখ। আগামী ১২ জুলাই সিনেমাটির শুটিং শুরু হবে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*