মা বলেছিল ‘শুধু মিটিং করছো, খালেদাকে তো মুক্ত করতে পারলে না’

বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা। ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে আজ এক অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। সভায় খালেদা জিয়াকে নিয়ে বক্তব্য দিতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন ২০ দলীয় জোটের অন্যতম শরিক দলের এ নেতা।

সভায় তিনি বলেন, আজকে অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে এনপিপির প্রতিষ্ঠাবার্ষিকীতে উপস্থিত হয়েছি। প্রতিদিন সকালে কোথাও বের হওয়ার আগে মাকে বলি, বের হচ্ছি। আজ আমার মা বললেন, ম্যাডামের (খালেদা জিয়া) জন্য তো শুধু আলোচনা আর মিটিং করে যাচ্ছ, উনাকে তো মুক্ত করতে পারলে না।

শুক্রবার (১৯ নভেম্বর) ন্যাশনাল পিপলস্ পার্টির (এনপিপি-একাংশ) ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত সভায় তিনি আরও বলেন, আসলেই আমরা ব্যর্থ, নিজেকেই ধিক্কার দিচ্ছি। মাদার অব ডেমোক্রেসির মুক্তির জন্য আমরা ন্যূনতম একটি কর্মসূচি দিতে পারছি না।

আগামীকাল বিএনপির পক্ষ থেকে একটি গণঅনশন কর্মসূচি ঘোষণা করা হয়েছে। আমি সবাইকে অনুরোধ করব, আসুন আমরা গণঅনশনে ফটোসেশন না করে সবাই খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় রোজা রেখে সেই অনুষ্ঠানে শামিল হই।

তিনি বলেন, আমি মহান আল্লাহর কাছে ফরিয়াদ করব, আমরা যেন জীবদ্দশায় এই প্রতিহিংসাপরায়ণ সরকারের দৃষ্টান্তমূলক পরিণামটা দেখে যেতে পারি। সবাইকে খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে শরিক হওয়ার উদাত্ত আহ্বান জানান তিনি।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*