মাহির মনোনয়ন নিয়ে যা বললেন ডা. মুরাদ

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়নপত্র জমা দিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্নারয়িকা মাহিয়া মাহি। ইতোমধ্যে তার এমপি প্রার্থী হওয়ার খবরে আলোচনা তৈরি হয়েছে। এবার এ বিষয়ে কথা বলেছেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি।


আজ শুক্রবার (৩০ ডিসেম্বর) একটি গণমাধ্যমকে ডা. মুরাদ হাসান এমপি বলেন, ‘মাহিয়া মাহি আওয়ামী লীগের এমপি হলে আমার কোনও মাথাব্যথা নেই। এটি সম্পূর্ণ দলীয় বিষয়।’ তিনি আরও জানান, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দলের সভানেত্রী, ওবায়দুল কাদের চাচা দলের সাধারণ সম্পাদক; তারা যা ভালো মনে করবেন সেই সিদ্ধান্তই নেবেন। আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বোর্ড আছে, তারাও সিদ্ধান্ত নেবেন কে এমপি হবে, কে মনোনয়ন পাবে।’

উল্লেখ্য, এর আগে গত বছরের শেষ দিকে মাহিয়া মাহিকে নিয়ে ফোনালাপ ফাঁসকে কেন্দ্র করে মন্ত্রিত্ব হারান ডা. মুরাদ হাসান এমপি। বিষয়টি নিয়ে সে সময় বেশ জলঘোলা হয়েছে। বর্তমানে নিজের নির্বাচনি এলাকা জামালপুরে অবস্থান করছেন সাবেক এই তথ্য প্রতিমন্ত্রী। ভাইরাল সেই অডিও ক্লিপটি প্রসঙ্গে ডা. মুরাদ হাসান এমপি বলেন, ‘আমার সঙ্গে কী হয়েছিল, তা সারা দেশের মানুষ জানে। এ বিষয়ে নতুন করে কিছু বলতে চাই না। রাজনীতি করলে শত্রুতা থাকবেই। কে কীভাবে ষড়যন্ত্র করেছে, এটা বলতে পারবো না। আমি দলের সিদ্ধান্ত মেনে নিয়েছি।

Sharing is caring!