মাশরাফিদের বিপক্ষে ইমরুল কায়েসের সেঞ্চুরি

মাশরাফি বিন মর্তুজার ফেরার ম্যাচে আলো কেড়ে নিলেন ইমরুল কায়েস। মাশরাফির লেজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে হাঁকালেন সেঞ্চুরি। অধিনায়কের শতকে ভর করে বড় সংগ্রহের পথে এগুচ্ছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। বিকেএসপির ৩ নম্বর মাঠে মুখোমুখি হয়েছে শেখ জামাল ও রূপগঞ্জ।

এই ম্যাচ দিয়ে প্রায় দুই বছর পর ঢাকা প্রিমিয়ার লিগে ফিরেছেন মাশরাফি। আর ফেরার ম্যাচে প্রথম ওভারেই নিয়েছেন উইকেট। তবে পরের গল্পটা পুরোপুরি নিজের করে নিয়েছেন ইমরুল কায়েস। তিন নম্বরে নেমে লিস্ট ক্যারিয়ারে নিজের ১২তম সেঞ্চুরি হাঁকিয়েছেন এ বাঁহাতি ব্যাটার। এছাড়া ফিফটির দেখা পেয়েছেন ডানহাতি ওপেনার সাইফ হাসান।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৪২ ওভার শেষে শেখ জামালের সংগ্রহ ২ উইকেটে ২২৬ রান। ইমরুল ১০৩ ও নুরুল হাসান সোহান ৩২ রানের অপরাজিত রয়েছেন। ইনিংসের প্রথম ওভারে দলীয় ৬ রানের মাথায় সাজঘরে ফিরে যান সৈকত আলি। দ্বিতীয় উইকেটে ১৬৫ রান যোগ করেন সাইফ ও ইমরুল।

মেহেদি হাসান রানার বলে ফিরতি ক্যাচ দিয়ে আউট হন ৭৯ বলে ৭৮ রান করা সাইফ। তার ইনিংসে ছিল ৪টি করে চার ও ছয়ের মার। এখন তৃতীয় উইকেট জুটিতে দলকে এগিয়ে নিচ্ছেন ইমরুল ও সোহান। ইনিংসের ৪১তম ওভারে নিজের সেঞ্চুরি পূরণ করেছেন ইমরুল। তিন অঙ্কে পৌঁছতে তিনি খেলেছেন ১২৭ বল। যেখানে ছিল ১১টি চারের মার।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*