মাশরাফিকে বিসিবি সভাপতি হিসেবে দেখতে চায় ক্রিকেটপ্রেমিরা !

বাংলাদেশ আওয়ামীলীগের হয়ে গত জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোট পেয়ে নড়াইল-২ আসনের সাংসদ নির্বাচিত হন বাংলাদেশ ক্রিকেট এর সাবেক অধিনায়ক ক্রিকেট কিংবন্দন্তী মাশরাফি বিন মতূর্জা । গত কিছুদিন আগে নড়াইল জেলা আওয়ামীলীগের কমিটিতে তার বাবা গোলাম মতূর্জা কে উপদেষ্টা কমিটিতে রাখা হয় এবং খোজ নিয়ে জানা যায়,

আওয়ামী লীগের জেলা কমিটির ৭৫ সদস্যবিশিষ্ট কমিটিতে মাশরাফি বিন মর্তুজা রয়েছেন সদস্যপদে। সদস্য তালিকার চার নম্বরে রয়েছে তার নাম। এর আগে গত বছরের ৩১ ডিসেম্বরে আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশবিষয়ক উপকমিটির সদস্য হয়েছিলেন মাশরাফি বিন মর্তুজা। তরূণদের কাছে এখন রাজনীতির আইকন হচ্ছে মাশরাফি ।

নেতৃত্ব ছাড়ার পর ক্রিকেটার হিসেবে মাশরাফি বিন মুর্তজার ক্যারিয়ারের গতিপথ নিয়ে সংশয়ের অবকাশ আছে যথেষ্টই। বিসিবি সভাপতি নাজমুল হাসানও ঠিক নিশ্চিত নন সদ্য বিদায়ী অধিনায়কের দলে থাকা নিয়ে। তবে বরাবরই হার না মানা মানসিকতার মাশরাফি যদি সেরা বোলারের মতো পারফর্ম করেন, মোটেও অবাক হবে না বিসিবি প্রধান।

গতবছর বোর্ড সভায় নতুন অধিনায়ক হিসেবে বিসিবির সব পরিচালকের ভোট পেয়েছেন তামিম ইকবাল। শুধু নড়াইলবাসী নয় সারা দেশের ক্রিকেট প্রেমিরা মাশরাফি কে বিসিবি সভাপতি হিসেবে চাই। যদিও বর্তমান সভাপতি এমপি পাপন এর অনেক ঝামেলা রয়েছে বিতক জন্ম দিয়েছেন অনেক। তাই সেদিক থেকে হিসেব করলে তরূণ ও মেধাবী নেতা হিসেবে মাশরাফি হবে আগামী দিনের বিসিবি সভাপতি এমনটাই আশাবাদী নড়াইলবাসীর ।

এছাড়া ক্রিকেটে ২০১৪ সালে যখন ওকে অধিনায়ক করা হলে অনেক বিতকের জন্ম দেন তাছাড়া ইনজুরির কারণে স্কোয়াডের বাইরে ছিল মাশরাফি । একটি সুনির্দিষ্ট কারণে তাকে অধিনায়ক করা হয়েছিল। তার ওপর একটি দায়িত্ব ছিল, বিশ্বাস ছিল, আস্থা ছিল। এবং সে অসাধারণভাবে করেছে।

যতটুকু সাফল্যই দেশের ক্রিকেটে এসেছে, ওকে ছাড়া সম্ভব হতো না। সে তার দায়িত্ব দারুণভাবে পালন করেছে। এটি নিয়ে কোনো সন্দেহ নেই এভাবে জানান বিসিবি সভাপতি পাপন । সেদিক থেকে হিসেব করলে দেখা যায় আগামীতে মাশরাফি হচ্ছে বিসিবি সভাপতি। যা শুধু নড়াইলবাসী নয় সারা পৃথিবীর ক্রিকেটপ্রেমিদের আনন্দের বিষয় ।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*