মহানবী (সাঃ) কে ব্যাঙ্গ, ফ্রান্সে খ্রিস্টান তরুণীর ইসলাম গ্রহণ

আমাদের প্রিয় নবীকে যেভাবে অসম্মান করা হয়েছিল সেই ফ্রান্সে, আরেক বোন ইসলাম গ্রহণ করেছেন আলহামদুলিল্লাহ।বোনটি মিনহাজ-আল-কুরআন ইন্টারন্যশনাল ফ্রান্সের অফিসে ইসলাম গ্রহণ করেছেন।

মিনহাজ-আল-কুরআন ইন্টারন্যাশনাল ফ্রান্সের পরিচালক আল্লামা হাসান মীর কাদরী শায়খ ডঃ মুহাম্মদ তাহির-উল-কাদরী (হাফিজুহুল্লাহ) রচিত একটি বই উপহার দেন এবং এই বোনটির নাম রেখেছেন আরশিন ফয়সাল।

আরো পড়ুন: সারা বিশ্বের মুসলমানদের উপর শান্তি বর্ষিত হোক: বাইডেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট প্রার্থী সাবেক ভাইস প্রেসিডেন্ট জো বাইডেন এখন বিজয়ের দ্বারপ্রান্তে বলে মনে করছেন অনেকেই। ইতিমধ্যে তার সংগ্রহ ২৬৪ টি ইলেকটোরাল ভোট।

আর ৬ টি ইলেকটোরাল ভোট পেলেই তিনি যুক্তরাষ্ট্রের ৪৬ তম প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হবেন। সারা বিশ্বের মানুষের কাছে জো বাইডেন নামটি এখন সম্ভবত সবচেয়ে বেশি আলোচিত। এমন সময়ে তার নিজ মুখে বলা একটি হাদীস সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে পড়েছে।

যেখানে তাকে যুক্তরাষ্ট্রের মুসলিম সম্প্রদায়ের উদ্দেশ্যে বলতে শোনা যাচ্ছেঃ “হযরত মোহাম্মদের একটি হাদীসে নির্দেশ করা হয়েছেঃ তোমাদের কেউ কোনো অন্যায় সংঘটিত হতে দেখলে সে যেন তা নিজ হাতে প্রতিরোধ করে। তা সম্ভব না হলে যেন মুখে প্রতিবাদ করে। যদি তাও সম্ভব না হয় তবে যেন মন থেকে ঘৃণা করে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *