মন্ত্রী ওয়াহাবের এক ওভারে ৬ ছক্কা

চলতি বিপিএলে খুলনা টাইগার্সের হয়ে খেলতে বাংলাদেশে এসেছিলেন পাকিস্তানের তারকা ক্রিকেটার ওয়াহাব রিয়াজ। টুর্নামেন্টের মাঝপথেই খবর আসে, পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের ক্রীড়ামন্ত্রী করা হয়েছে এই পেসারকে।


গুরুদায়িত্ব সামলাতে বিপিএলের মাঝপথেই দেশের উদ্দেশ্যে উড়াল দিতে হয় ওয়াহাবকে। অন্যদিকে, দুর্দান্ত পারফরম করে ফিরে গেছেন ইফতিখার আহমেদও। ফেরার পর দুজনেই প্রস্তুত হচ্ছেন পিএসএলের জন্য। আর সেখানেই দুজনের নাম মিশেছে এক জায়গায়।

কয়েকদিন পরেই মাঠে গড়াবে পাকিস্তানের সর্বোচ্চ পর্যায়ের ঘরোয়া লিগ পিএসএল। টুর্নামেন্টের আগে নিজেদের ঝালিয়ে নিতে রোববার এক প্রদর্শনী ম্যাচে মুখোমুখি হয়েছে ইফতিখারের কোয়েটা গ্ল্যাডিয়েটর্স ও রিয়াজের পেশোয়ার জালমি। ম্যাচে মন্ত্রী ওয়াহাবকে রীতিমতো তুলোধনা করেছেন ইফতিখার।

কোয়েটার ইনিংসের শেষ ওভার করতে আসেন রিয়াজ। সেই ওভারে সব কটি বলেই ছক্কা হাঁকান বরিশালের হয়ে দারুণ ফর্মে থাকা ইফতি। প্রথম বলেই ফ্লিক শটে বল মাঠছাড়া করেন তিনি। রিয়াজ দ্বিতীয় বলটি করেন শর্ট লেন্থে।

সেই বলে উড়িয়ে ব্যাট চালিয়ে ছক্কা পান তিনি। পরের চারটি বলেও ফল একই। রীতিমতো নাভিশ্বাস তুলে ছাড়েন রিয়াজ ও তার দলের।ইফতিখারের ৬ ছক্কায় নির্ধারিত ২০ ওভার শেষে ১৮৪ রানের সংগ্রহ পেয়েছে কোয়েটা।



ইফতিখার করেছেন ৫০ বলে ৯৪ রান। পিএসএলের এবারের আসর শুরু হবে ১৩ ফেব্রুয়ারি। টুর্নামেন্টে কোয়েটা ও জালমি ছাড়াও থাকছে আরও চার দল- করাচি কিংস, মুলতান সুলতান্স, লাহোর কালান্দার্স ও ইসলামাবাদ ইউনাইটেড।

Sharing is caring!