মনটা পড়ে আছে ঢাকায়: হেইডেন

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে পাকিস্তান ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শক হিসেবে দায়িত্ব পেয়েছিলেন অস্ট্রেলিয়ান কিংবদন্তী ওপেনার ম্যাথু হেইডেন। দলটির ক্রিকেটারদের সঙ্গে কিভাবে মায়ার বাঁধনে জড়িয়ে পড়েছিলেন তিনি, সেটা প্রকাশ পেয়েছিল এই অজি ক্রিকেটারের বেশ কয়েকটি সাক্ষাৎকারে।

তাই তো বিশ্বকাপ শেষে দেশে ফিরে গেলেও ভুলতে পারছেন না পাকিস্তান দলকে। বাবর আজমদের উদ্দেশ্যে উর্দুতে হৃদয় নিংড়ানো ভালোবাসার কথা জানিয়ে এক টুইট করেছেন সাবেক এই অজি তারকা। টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলতে পাকিস্তান দল চলে এসেছে ঢাকায়।

আর হেইডেন চলে গেছেন ব্রিসবেনে আইসোলেশনে৷ ব্রিসবেনে থাকলেও মনটা তার পড়ে রয়েছে ঢাকায়- এমনটা জানিয়ে টুইট করেছেন হেইডেন। সেই টুইটের বাংলা অর্থ দাড়ায়, ‘আসসালামু ওয়ালাইকুম পাকিস্তান। এই মুহূর্তে ব্রিসবেনে আইসোলেশনে আছি ঠিকই, তবে আমার মনটা পড়ে রয়েছে ঢাকায় পাকিস্তানি ক্রিকেটার ও সাপোর্টিং স্টাফদের সঙ্গে।

শুভকামনা পাকিস্তান দলকে। তোমরাই জিতবে।’ এদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ব্যাটিং পরামর্শক হেইডেনের সঙ্গে বোলিং পরামর্শক হিসেবে এসেছিলেন দক্ষিণ আফ্রিকার ভারনন ফিল্যান্ডার। হেইডেনের চুক্তি শেষ হলেও ফিল্যান্ডার তার চুক্তি বাড়িয়েছেন।

এই মুহূর্তে পাকিস্তান দলের সঙ্গে বাংলাদেশে আছেন ফিল্যান্ডার। ১৯ নভেম্বর মিরপুরে শুরু হওয়া তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের পর চট্টগ্রামে সিরিজের প্রথম টেস্টের পরই পাকিস্তান দলকে বিদায় বলবেন সাবেক প্রোটিয়া পেসার।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*